চোরাই ইজিবাইক ও গাঁজাসহ আটক ৩ চোরাই ইজিবাইক ও গাঁজাসহ আটক ৩ - ajkerparibartan.com
চোরাই ইজিবাইক ও গাঁজাসহ আটক ৩

3:50 pm , November 10, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ র‌্যাবের পৃথক অভিযানে ভোলা থেকে ইজিবাইক চোরাই চক্রের মূল হোতাসহ সহযোগী এবং উজিরপুর থেকে গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার এ পৃথক অভিযান চালানো হয় বলে র‌্যাব কার্যালয় থেকে জানানো হয়েছে। আটককৃতরা  হলো: ইজিবাইক চোরাই চক্রের হোতা ভোলার বড়চর সামাইয়া এলাকার মৃত মফিজুল ইসলামের ছেলে মো. রাকিব (২৪) ও তার সহযোগী বোরহানউদ্দিন উপজেলার বাটামারা গ্রামের মৃত সালাম উল্ল্যাহর ছেলে রবি আলম (৪৫) এবং উজিরপুর উপজেলার গাজীর পাড় এলাকার মৃত আব্দুল খালেক বেপারীর ছেলে মো. আব্দুল কুদ্দুস বেপারী (৪৫)। র‌্যাব জানিয়েছে, গত ৭ নভেম্বর ভোলার শান্তির হাট ব্রীজের উপর থেকে মো. ইব্রাহিম পোনার ইজিবাইক চুরি হয়। এ ঘটনাটি সে র‌্যাবের ভোলা ক্যাম্পে অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে র‌্যাব জানতে পারে ইজিবাইকটি রাকিব চুরি করে রবি আলমের বাড়িতে রেখেছে। এ তথ্যের ভিত্তিতে প্রথমে রাকিবকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রবি আলমকে আটক করে। তার কাছ থেকে একটি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়। এ সময় রবি আলম জানায়, ইব্রাহিমের চুরি করা ইজিবাইক বোরহানউদ্দিন উপজেলার বাটামারা গ্রামের নয়নের কাছে রয়েছে। সেখানে অভিযান করে ইব্রাহিমের চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়েছে।
র‌্যাব আরো জানায়, আটক রাকিব একটি মাদক মামলার ৬ মাসের কারাদন্ডে দন্ডিত পলাতক আসামী। তাকে ওই মামলায় ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। আটককৃতদের ভোলা সদর থানায় সোপর্দ করা হয়েছে।
এদিকে অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ইছলাদি টোল প্লাজা এলাকায় অভিযান করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় কুদ্দুস বেপারীকে আটক করে র‌্যাবের দল। পরে তার কাছ থেকে এক কেজি ৯৪৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT