যুবলীগের মহাসমাবেশে বরিশাল থেকে ৮ লঞ্চ ও ২১ বাস নিয়ে যোগ দেবে নেতাকর্মীরা যুবলীগের মহাসমাবেশে বরিশাল থেকে ৮ লঞ্চ ও ২১ বাস নিয়ে যোগ দেবে নেতাকর্মীরা - ajkerparibartan.com
যুবলীগের মহাসমাবেশে বরিশাল থেকে ৮ লঞ্চ ও ২১ বাস নিয়ে যোগ দেবে নেতাকর্মীরা

3:45 pm , November 10, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকায় যুবলীগের মহাসমাবেশে যোগ দেবে বরিশালের ২৭ হাজার দলীয় নেতাকর্মী। বৃহস্পতিবার লঞ্চযোগে তারা রওনা হবেন। এর মধ্যে বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে ২৫ হাজার অংশ নেবে। পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি অনুসারী মহানগর যুবলীগের আহবায়ক এবং যুগ্ম আহবায়কের নেতৃত্বে আরো দুই হাজার নেতাকর্মী অংশ নেবেন।
সিটি মেয়র অনুসারী মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুমন সেরনিয়াবাত বলেন, সিটি মেয়র ও মহানগর আ’লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে ২৫ হাজার লোক ঢাকায় যুব মহাসমাবেশে যোগ দেবেন। এ জন্য বরিশাল-ঢাকা রুটের ৮ টি বিলাসবহুল লঞ্চ রিজার্ভ করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টা থেকে ১২ টার মধ্যে বরিশাল নৌ-বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করা হবে। শুক্রবার সমাবেশে অংশ নিয়ে রাতে আবার বরিশালের উদ্দেশ্যে একই লঞ্চে রওনা দেবেন।
তিনি আরো জানান, সমাবেশের উদ্দেশ্যে যাওয়া নেতাকর্মীদের সকালে নাস্তা, দুপুর ও রাতের খাবার খাওয়ানো হবে। এদিকে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন জানিয়েছেন, মহানগর যুবলীগের নেতৃত্বে দুই হাজার লোক নিয়ে ঢাকায় যাবেন। শুক্রবার সকাল ৭ টায় বরিশাল নগরী থেকে বাসযোগে রওনা দেবেন তারা। বরিশাল নগরীর আমতলা মোড় থেকে সকল বাস ছাড়া হবে। এছাড়াও বৃহস্পতিবার কিছু লোক লঞ্চযোগে ঢাকা যাবে।
বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের পরিদর্শক মো. কবির হোসেন জানান, যুব সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীদের আনা নেওয়ার জন্য ৮ টি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। ওই আট লঞ্চ নৌ-বন্দরে রয়েছে। লঞ্চগুলো হলো : এমভি কীর্তনখোলা-১০, আওলাদ-১০, সুরভী-৯, সুন্দরবন ১০ ও ১১, মানামী, কুয়াকাটা-২ ও শুভরাজ-৯।
তিনি জানান, ওই আট লঞ্চের মধ্যে সর্বনি¤œ ৯শ থেকে সর্বোচ্চ ১৪০০ লোক ধারণ করতে পারবে।
কবির বলেন,  দুইদিন সাধারন যাত্রী পরিবহনে বরিশাল নৌ-বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে সরাসরি দুইটি লঞ্চ ছেড়ে যাবে। লঞ্চ দুইটি হলো-সুরভী ৭ এবং পারাবত-১১। এছাড়া ঝালকাঠি-ঢাকা রুটের এমভি ফারহান-৭ বরিশাল নৌ-বন্দরে ঘাট দিয়ে যাত্রী নেবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT