পিরোজপুরে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা পিরোজপুরে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা - ajkerparibartan.com
পিরোজপুরে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা

2:45 pm , November 8, 2022

সভাপতি অনিক-সম্পাদক সজল

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিককে সভাপতি এবং সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলকে সাধারণ সম্পাদক করে  জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ার খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এ নতুন কমিটি ঘোষণা করা হয়। ৩২ সদস্য বিশিষ্ট ঘোষিত নতুন কমিটিতে ২০ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৪ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। আগামী এক বছরের জন্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি পরবর্তীতে পুর্নাঙ্গ জেলা কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিবে বলে জানা গেছে।
নতুন কমিটির বিষয় জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক জানান, আমি অত্যন্ত আনন্দিত এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে তার নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ ।
এদিকে, পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হওয়ায় নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা সোমবার রাতে এবং মঙ্গলবার শহরে আনন্দ মিছিল, মোটরসাইকেল শোভাযাত্রা করেছে ও আতশবাজি ফুটিয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কমিটিকে শুভেচ্ছা জানাচ্ছে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT