ভান্ডারিয়ায় ব্যাংক থেকে প্রতারক চক্রের ৩ সদস্য আটক ভান্ডারিয়ায় ব্যাংক থেকে প্রতারক চক্রের ৩ সদস্য আটক - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় ব্যাংক থেকে প্রতারক চক্রের ৩ সদস্য আটক

2:38 pm , November 8, 2022

ভান্ডারিয়া প্রতিবেদক ॥  সোনালী ব্যাংকের ভান্ডারিয়া শাখা থেকে মঙ্গলবার দুপুরে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো : মাদারীপুর জেলার শিবচর উপজেলার চরকামারখালী এলাকার মৃত ফারুক ভূঁইয়ার ছেলে মো. ফিরোজ ভূঁইয়া (৩৬) একই এলাকার মৃত রশিদ খানের ছেলে সামাদ খান (৬৫) এবং মৃত জালাল ফরাজির ছেলে   জয়নাল ফরাজি (৬৩)।
ভুক্তভোগী হালিমা আক্তার জানান, গত ৬ সেপ্টেম্বর ব্যাংক থেকে ৪০ হাজার টাকা তোলেন। টাকা তোলার পরে গণনার সময় তিন প্রতারক তার সাথে সখ্যতা গড়ে তুলে পুরাতর টাকার পরিবর্তন করে নতুন টাকা দিবে এমন আশ^াস দিয়ে ৩০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। পরে  শাখা ব্যবস্থাপককে জানালে ব্যাংক কর্তৃপক্ষ গুরুত্বের সঙ্গে নিয়ে সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে। এতে দেখা যায়, ব্যাংকে ভীড়ের মাঝে প্রতারক চক্রটি টাকা নিয়ে পালিয়ে যায়। শাখা ব্যবস্থাপক মোঃ আমিনুল ইসলাম আকন্দ জানান, মঙ্গলবার তিন জনকে ব্যাংকের মধ্যে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখে তাদের আটক করা হয়। পূর্বের সিসিটিভি ফুটেজের সাথে তাদের মিল থাকায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, তারা গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে আসছিলো। চক্রটির সঙ্গে কারা জড়িত তাদের খোঁজ নেওয়া হবে। থানায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT