বরিশালে পুলিশ মেরে দুই দফা পালানো আসামী গ্রেপ্তার বরিশালে পুলিশ মেরে দুই দফা পালানো আসামী গ্রেপ্তার - ajkerparibartan.com
বরিশালে পুলিশ মেরে দুই দফা পালানো আসামী গ্রেপ্তার

2:49 pm , November 6, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের উজিরপুরে পুলিশ পিটিয়ে দুই দফা পালিয়ে যাওয়ার পর ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকাল ও দুপুরে এ ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার পরিদর্শক জাফর আহমেদ জানিয়েছেন। তিনি বলেন, আসামীর পিটুনিতে অভিযানে যাওয়া এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গ্রেপ্তারকৃত আসামী হলো : মিলন ওরফে স্বপন হাওলাদার (৩২)। সে উপজেলার মুন্ডুপাশা গ্রামের হামিদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় দস্যুতা ও বিস্ফোরক আইনের তিনটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।
পরিদর্শক জাফর বলেন, সকালে এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ গ্রেপ্তারী পরোয়ানা তামিলে মুন্ডুপাশা গ্রামে অভিযান করেন। মিলন পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উপর হামলা করে। সে এএসআই ফারুককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এছাড়া কনষ্টেবল মাসুদকে পিটিয়ে আহত করে। পরে আসামী মিলন পালিয়ে যায়। খবর পেয়ে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এএসআই ফারুক বাদী হয়ে মিলনকে একমাত্র আসামী করে মামলা করেছেন। ওই মামলার আসামী হিসেবে উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ধানক্ষেত থেকে মিলনকে গ্রেপ্তার করা হয়। এ সময় দ্বিতীয়বারের মতো মিলন পালিয়ে যায়। পরে সাড়াশি অভিযান চালিয়ে পালানোর তিন ঘন্টা পর তাকে পুন:রায় গ্রেপ্তার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT