ভাঙ্গায় বরিশালগামী সাকুরা বাস দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪ ভাঙ্গায় বরিশালগামী সাকুরা বাস দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪ - ajkerparibartan.com
ভাঙ্গায় বরিশালগামী সাকুরা বাস দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪

2:44 pm , November 6, 2022

সাকুরা পরিবহনের গাড়িটি রাত ৩টায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে
পরিবর্তন ডেস্ক ॥ ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের আরো ৩ জন। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধপুরে এ ঘটনা ঘটে।নিহতদের মধ্যে দুজন হলেন-পিরোজপুরের কাউখালি থানার শিয়ালকাঠি গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মেরিনা আক্তার (৩২), তার শিশুপুত্র জুনায়েদ (৩)। আহতরা হলেন আবদুর রহিমের আরেক মেয়ে আয়েশা (৯), মামাতো ভাই সাগর হোসেন (২২)। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঢাকায় মেরিনা ও তার পরিবার দেবরের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাধবপুরে বাস দুর্ঘটনা ঘটে।সাকুরা পরিবহনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলে ৪ জন নিহত হন।নিহত মেরিনার ভাই আব্দুর রহিম বলেন, আপা এবং দুলাভাই পরিবারসহঢাকায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন।সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। মন মৃত্যু সত্যিই মেনে নিতে পারছি না। ।নিহত মেরিনার মামা মাইনুল ইসলাম চুন্নু বলেন, বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন পরিবারসহ।আমার ভাগ্নি ও তার ছেলেটা মারা গেল। আহত অবস্থায় তার মেয়ে এবং ভাগ্নি জামাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তাদের মৃত্যু আমরা কোনোভাবেই মেনে নিতে পারছি না।শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বলেন, অসাবধানতা এবং অসচেতনতাই দুর্ঘটনার কারণ বলে মনে করছি। আমাদের এলাকায় একটি পরিবারের দুজন নিহত হয়েছেন। আরও দুজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি আসলেই দুঃখজনক।এদিকে দূর্ঘটনায় নিহত অপর দুজন হলেন ঢাকার সাভার এলাকার হুমায়ুন কবির (৪৮) ও ঝালকাঠি সদরের আব্দুল রউফ হাওলাদার (৫০)।ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। ঢাকা বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধপুরে পৌঁছালে বেপরোয়া গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা ছেলে নিহত হন। এ ঘটনায় আহত ২ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। বাকি ৩ জন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈয়বুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
মেরিনা আক্তার (৩২), তার শিশুপুত্র জুনায়েদ এর নামাজে জানাজা আছর বাদ তার গ্রামের বাড়ি ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT