ইসরাককে প্রধান আসামী করে গৌরনদী থানায় শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ইসরাককে প্রধান আসামী করে গৌরনদী থানায় শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা - ajkerparibartan.com
ইসরাককে প্রধান আসামী করে গৌরনদী থানায় শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

3:34 pm , November 5, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদী মডেল থানায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইসরাক হোসেনসহ শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার সন্ধ্যায় মামলা রুজু হয়েছে বলে জানিয়েছে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন। তিনি জানান, পেনাল কোড ও বিস্ফোরক দ্রব্যে আইনে মামলা হয়েছে। মামলায় ইসরাক হোসেনকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া গৌরনদী উপজেলার বিএনপি নেতা বদিউজ্জামান মিন্টু, সজল সরকার ও জাফরসহ নামধারী ৭০ জন এবং অজ্ঞাতনামা আরো ৫০/৬০ জনকে আসামী করা হয়েছে। মামলার বাদী হয়েছেন রাসেল রাঢ়ী। সে গৌরনদী উপজেলার মাহিলারা ইউনিয়ন যুবলীগের সভাপতি।
মাহিলার বাজার বনিক সমিতির সভাপতি শহীদ সরদার জানান, তারা ১০/১২ জন সকাল ৬টার দিকে মাহিলারা বাজারের সামনে রাস্তায় অবস্থান করছিলেন। হঠাৎ করে ৭০/৭৫টি গাড়ির বহর এসে বাজারের সামনের মহাসড়কে থামে। তখন গাড়ি থেকে ক্যাডাররা নেমে বাজারের মর্ডান ক্লাবে হামলা ও ভাংচুর করেছে। তারা ক্লাবের মধ্যে থাকা টিভি, চেয়ার টেবিল ভাংচুর করেছে। এছাড়াও বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আবুল হাসনাত আব্দুল্লাহর ছবি ছিড়ে ফেলেছে।
শহীদ আরো অভিযোগ করেন, হামলাকারীর সাতটিমোটর সাইকেল ভাংচুর করেছে। তার মোটর সাইকেলে আগুন দেয়ার চেষ্টা করেছে। হামলাকারীরা মাহিলারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বিলাস কবিরাজকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এছাড়াও উপজেলা ছাত্রলীগ নেতা সঙ্গীত সিকদারসহ আরো দুইজন আহত হয়েছে। এ ঘটনায় এ মামলা করা হয়েছে।
তবে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-মানবধিকার বিষয়ক সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতু জানান, বরিশাল গন সমাবেশে যোগদানের উদ্দেশ্যে রওনা দেয়া ইসরাক হোসেনের গাড়ি বহরে হামলা ভাংচুর করা হয়েছে। হামলাকারীরা বহরের আটটি গাড়ী ভাংচুর করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT