লালমোহনে যুবকের আত্মহত্যা লালমোহনে যুবকের আত্মহত্যা - ajkerparibartan.com
লালমোহনে যুবকের আত্মহত্যা

3:01 pm , November 4, 2022

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে বিষপানের পর গলায় দড়ি দিয়ে গাছে ঝুলে আত্মহত্যা করেছেন মো. রিয়াজ হোসেন (২৮) নামের এক যুবক। খবর পেয়ে শুক্রবার সকালে লালমোহন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই যুবকের লাশ উদ্ধার করে। রিয়াজ উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের দক্ষিণ চতলা এলাকার নুরুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান। তিনি বলেন, বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রাম থেকে বাড়িতে আসে রিয়াজ নামের ওই যুবক। রাতের বেলায় ঘর থেকে কিছু না বলে বের হয়ে যায় রিয়াজ। এরপর তার বাবাসহ বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে রাতে তার সন্ধান পাননি।  শুক্রবার সকালে রিয়াজের চাচি বাড়ির পিছনে সুপারি বাগানে গেলে তাকে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এসময় তিনি চিৎকার দিলে বাড়ির অন্যান্য লোকজন ছুটে এসে। তারা এসে দেখেন ওই গাছের নিচে একটি খালি বিষের বোতল পড়ে আছে।
ওসি আরো বলেন, খোঁজ নিয়ে জানতে পেরেছি পরিবারের স্বজনদের সঙ্গে ওই যুবকের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিলো। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি পারিবারিক কলহের কারনেই যুবক এ কাজ করেছে।
ওসি মো. মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT