আজ বাংলার ১৬ কোটি মানুষ জাগ্রত ও উজ্জীবিত -ডা. জাহিদ হাসান আজ বাংলার ১৬ কোটি মানুষ জাগ্রত ও উজ্জীবিত -ডা. জাহিদ হাসান - ajkerparibartan.com
আজ বাংলার ১৬ কোটি মানুষ জাগ্রত ও উজ্জীবিত -ডা. জাহিদ হাসান

3:38 pm , November 3, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বরিশাল বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক ডা. কেএমজেড জাহিদ হাসান বলেছেন,  এখন আর বিএনপি সহ দেশের মানুষ এই অবৈধ সরকারের হামলা-মামলা এবং গ্রেফতারী পরোয়ানা ভয় পায় না। ১/১১ সরকার থেকে শুরু করে বর্তমান সরকার শহীদ রাষ্ট্রপতি জিয়া পরিবারকে বহু ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করেও কিছু করতে পারেনি। আজ বাংলার ১৬ কোটি মানুষ জাগ্রত ও উজ্জীবিত। দেশে গণ জোয়ার তৈরী হওয়ায় ওদের মনে ভয় ঢুকে গেছে বলেই এখন পথে-ঘাটে গণ মানুষের আসার পথে হামলা ও বিএনপি নেতাকর্মীদের আহত করার মাধ্যমে প্রতিরোধ করার চেষ্টা করে সফল হচ্ছে না। আমরা ওদের  পাতা ফাঁদে পা দেব না। আমরা সকল প্রতিবন্ধকতা অতিক্রম করেই বরিশালের গণ সমাবেশ জন সমুদ্রে পরিনত করবো ইনশাল্লাহ। আমাদের এই আন্দোলন দেশের মানুষের মুক্তির আন্দোলন। দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধি ও মানুষ হত্যা করাসহ দেশের মানুষের মুক্তির আন্দোলন। বৃহস্পতিবার সকাল ১১ টায় সদর রোডে জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করার প্রতিবাদে বিক্ষোভ প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে এ প্রতিবাদ সভা হয়। মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু এতে সভাপতিত্ব করেন। সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক রাজিব আহসান, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ।
আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, যুগ্ম সাধারন সম্পাদক নিজামুর রহমান নিজাম, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, মহানগরের যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান, রিয়াজ খান মিল্টন ও দপ্তর সম্পাদক আ. রহিম প্রমুখ।
অপরদিকে গণ সমাবেশের পূর্বেই বরিশালে আসার পথে সরকার দলীয় নেতাকর্মীদের হামলায় আহত নেতাকর্মীদেরকে দেখতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যান কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT