উপরে আল্লাহ আর নিচে প্রধানমন্ত্রী ও বাবা ছাড়া আর কাউকে ভয় পাই না উপরে আল্লাহ আর নিচে প্রধানমন্ত্রী ও বাবা ছাড়া আর কাউকে ভয় পাই না - ajkerparibartan.com
উপরে আল্লাহ আর নিচে প্রধানমন্ত্রী ও বাবা ছাড়া আর কাউকে ভয় পাই না

3:31 pm , November 3, 2022

জেল হত্যা দিবসে মেয়র সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন কাউকে ভয় পাই না। উপরে আল্লাহ আর নিচে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাবা আবুল হাসানাত আবদুল্লাহ ছাড়া আর কাউকে ভয় পাই না। সুতরাং আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। বৃহস্পতিবার জেল হত্যা দিবস উপলক্ষ্যে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মেয়র বলেন, আপনারা বরিশালে সমাবেশ করতেছেন, আমরা কিন্তু আপনাদের বাধা সৃষ্টি না করে সহযোগিতা করছি। আপনারা নগরীর সব স্থানে ব্যানার ফেস্টুন দিয়ে ছেয়ে ফেলেছেন। আমরা সিটি করপোরেশন পরিস্কার পরিচ্ছন্নতার অংশ হিসাবে সব ব্যানার অপসারন করতে পারি। কিন্তু আমরা সেটি করছি না। আর আপনারা সব জায়গায় বলে বেড়াচ্ছেন আমরা বাধা দিচ্ছি। মেয়র বলেন, আজগুবি কথা বার্তা বন্ধ করেন। তিনি আরো বলেন, যুবলীগের কেন্দ্রীয় সম্মেলন সামনে রেখে বরিশালের প্রতিটি ওয়ার্ডে সন্ধ্যার পর মিছিল করছে। যা চলবে ১০ নভেম্বর পর্যন্ত। এটা বিএনপির সম্মেলনের জন্য নয়।
বরিশাল মহানগর আওয়মীলীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মোঃ ইউনুস, যুবলীগ নেতা জাকির হোসেন, অ্যাড. রফিকুল ইসলাম খোকন, কৃষক লীগের অ্যাড. মুনছুর আহমেদ, মহানগর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, মহিলা লীগের নিগার সুলতানা হনুফা, শ্রমিক লীগের পরিমল চন্দ্র দাস, মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহমেদ মান্না প্রমুখ।
এর আগে দিবসটি উপলক্ষ্যে সকালে দলীয় কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় দলটির পক্ষ থেকে। প্রথমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ পুস্পস্তবক অর্পন করেন। পরে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT