ভান্ডারিয়ায় ইউপি সদস্যকে হত্যার ঘটনায় মামলা ॥ গ্রেফতার ২ ভান্ডারিয়ায় ইউপি সদস্যকে হত্যার ঘটনায় মামলা ॥ গ্রেফতার ২ - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় ইউপি সদস্যকে হত্যার ঘটনায় মামলা ॥ গ্রেফতার ২

3:15 pm , November 1, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ শত্রুতার জেরে ভা-ারিয়ায় প্রকাশ্যে ইউপি সদস্য মামুন হাওলাদার (৪৫) কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে নিহতের ছেলে মোঃ মেহেদী হাসান রাজিব ভা-ারিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় ১১ জনের নাম উল্লেখসহ আরও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ ঘটনায় মামুন ওরফে টাক মামুন (৪৫) ও মোটর বাইক চালক মো. সজল জোমাদ্দারকে (২৮) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মামুন কাউখালী উপজেলার জোলাগাতী গ্রামের মৃত আব্দুল আজিজ হাওলাদারের ছেলে এবং সজল ভা-ারিয়া উপজেলার উত্তর ভিটাবাড়িয়া গ্রামের মো. মহিদুল জমাদ্দারের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাড়ে দশটার দিকে ভা-ারিয়া উপজেলার উত্তর ভিটাবাড়িয়া গ্রামের আজহারিয়া ইসমিয়া দাখিল মাদ্রাসার ২০০ গজ দুরে সড়কে গাছ দিয়ে বেরিকেড দিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মামুন হাওলাদারকে নৃশংসভাবে হত্যা করে। আসামীরা হত্যা নিশ্চিত করে তার লাশ রাস্তায় ফেলে ও বাম পা বিচ্ছিন্ন করে কালভার্টের নিচে ডোবায় ফেলে দেয়।
নিহত মামুন হাওলাদার পাশ্ববর্তী কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং জোলাগাতি গ্রামের মিনহাজ উদ্দিন হাওলাদার এর ছেলে।
ভা-ারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ^াস জানান, নিহত মামুনের ছেলে মেহেদী হাসান বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT