বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি - ajkerparibartan.com
বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি

3:08 pm , October 31, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশ করার অনুমতি পেয়েছে মহানগর বিএনপি। সোমবার বিকেল ৩ টার দিকে বরিশাল জেলা প্রশাসন এ অনুমতি প্রদান করে। তবে শর্ত জুড়ে দিয়েছেন সমাবেশ ঘিরে যেন আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয়। বিএনপি এমন শর্তে রাজি হওয়ায় এবং জেলা প্রশাসককে বিষয়টি আশস্ত করায় শেষ পর্যন্ত এ অনুমতি প্রদান করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন হায়দার।
সোমবার বিকেল সোয়া ৩ টায় এ অনুমতি পেয়েছেন বলে জানিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান ফারুক। অনুমতির বিষয়ে মনিরুজ্জামান ফারুক বলেন, অবশেষে আমরা বেলস পার্কে (বর্তমান বঙ্গবন্ধু উদ্যান) সমাবেশ করার অনুমতি পেয়েছি। প্রশাসনতাদের আশ^াস দিয়েছে সব ধরনের সহযোগীতা করার। তিনি আরো বলেন, ৫ নভেম্বর সমাবেশ অনুষ্ঠিত হলেও মূলত ৩ নভেম্বর থেকেই সমাবেশ অনানুষ্ঠানিকভাবে শুরু হয়ে যাবে। কারন বাস ধর্মঘট ডাকায় ৩ নভেম্বর থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীরা আসতে শুরু করবে। তিনি বলেন, কোন ধর্মঘট সমাবেশের বাঁধা হয়ে দাঁড়াবে না। সকল বাঁধা উপেক্ষা করে নেতাকর্মীরা বরিশালে ছুটে আসবে।
মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদ বলেন, দেশে বিএনপির এখন পর্যন্ত যতগুলো সমাবেশ হয়েছে তার  মধ্যে সব চেয়ে বেশী মানুষ হবে বরিশালের সমাবেশে। আশা করছি ২ লক্ষাধিক মানুষ হবে সমাবেশে। তিনি আরো বলেন, সমাবেশকে ঘিরে যদি সরকার তথা আওয়ামীলীগ কোন সমস্যা না করে তাহলে কোন নেতাকর্মী সমস্যা করবে না। কারন গায়ে পড়ে বিবাদ করার জন্য সমাবেশ ডাকা হয়নি। তবে অনুমতি দেবার জন্য তিনি প্রশাসনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
বরিশাল জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন হায়দার বলেন আইন-শৃংখলা পরিস্থিতি অবনতি করবেনা এমনটা আশ্বস্ত করায় সমাবেশের অনুমতি দিয়েছি। তবে বিএনপি নেতৃবৃন্দকে বলেছি সমাবেশে নিজেরা কোন সমস্যা করলে তার দায়ভার তাদের নিতে হবে। এছাড়া প্রশাসন তাদের অন্যান্য সব বিষয়ে সহযোগীতা করবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT