হামলার বিচার চেয়ে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন হামলার বিচার চেয়ে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
হামলার বিচার চেয়ে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

3:01 pm , October 31, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নিজের উপর হামলার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন এক বীর মুক্তিযোদ্ধা। সোমবার দুপুর সাড়ে ১২ টায় বরিশাল রিপোটার্স ইউনিটি (বিআরইউ) এর বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম স্মৃতি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে হামলার শিকার আহত বরিশাল সদর উপজেলাধীন কর্ণকাঠী গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরজমাত খান এর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার ছেল আজাদ খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, ক্রয়কৃত ও পৈতৃক জমি এবং বাড়ির উঠানের গাছ ভাগ-বাটোয়ারা নিয়ে আমার ভাইয়ের সাথে বিরোধ চলে আসছে। গত ২৯ অক্টোবর সকাল সাড়ে ৬ টার দিকে আমার ভাই মোঃ আইউব আলী এবং তার ছেলে মোঃ তিশান খান আমার গাছ কেটে নিয়ে যায়। এ নিয়ে আমি জিজ্ঞাসা করায় আমাকে হত্যার উদ্দেশ্যে রড দিয়ে আমার মাথায় আঘাত করে  এবং গলাটিপে ধরে। আমার চোখের বামপাশে,নাকে, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পাওয়ায়  আমি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হই। বর্তমানে আমি সেখানেই চিকিৎসারত আছি। এসময় তিনি  মোঃ আইউব আলী , মোঃ তিশান খানসহ হামলায় জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আনছার আলী হাওলাদার। এসময় তিনি বলেন, এধরণের ঘটনা আসলেই ন্যাক্কার জনক,যিনি এ দেশকে স্বাধীন করছে সেই মুক্তিযোদ্ধাকে আহত করা আসলেই দুঃখ জনক। এ ধরণের অপরাধ যারা করে তারা দেশ দশের জন্য ক্ষতিকারক। আমরা মুক্তিযোদ্ধারা এর কঠিন বিচারের দাবী জানাই। এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর ওহাব খান সহ অন্যান্যরা।
এ বিষয়ে অভিযুক্ত আইউব আলী খানকে ফোন দিলে তিনি জানান,সময় নাই, আমি এখন ব্যাস্ত আছি আপনারা কিছু জানতে চাইলে এলাকায় যান বলে ফোনের লাইনটি কেটে দেন।
এ বিষয়ে বন্দর থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান  জনান, আমরা একটি অভিযোগ পেয়েছি। আসামীদের ধরতে অভিযান চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT