বরিশালে যুগে যুগে গুণীজন জন্মায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে যুগে যুগে গুণীজন জন্মায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী - ajkerparibartan.com
বরিশালে যুগে যুগে গুণীজন জন্মায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী

3:04 pm , October 30, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গুণীজন সম্মাননা অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি বলেছেন, যে দেশের মানুষ গুণীদের কদর করতে জানেনা সে দেশে গুণীজন জন্মায় না। বরিশালে যুগে যুগে গুণীজন জন্মায় কারণ তারা গুণীদের কদর করতে জানে। শনিবার রাতে দেশের প্রাচীনতম নাট্য সংগঠন খেয়ালী গ্রুপ থিয়েটারের আয়োজনে সাংবাদিক ও নাট্য ব্যক্তিত্ব মিন্টু বসু স্মরণে গুণীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, তারেক রহমান, আপনি আর এদেশে কোনদিনই প্রবেশ করতে পারবেন না। আপনার পিতা ছিলেন জাতির পিতা ও তার পরিবারের হত্যাকারী। জননেত্রী শেখ হাসিনা এবং তার ছোটবোন শেখ রেহানা দেশের বাইরে থাকার কারণে বেঁচে গেছেন। আপনি আবার জননেত্রী শেখ হাসিনার হত্যার পরিকল্পনাকারী। আপনাকে এদেশের জনগন পিটিয়ে পিঠের চামড়া তুলে নেবে।
বরিশাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এই সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপার্চায প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গির ও অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ। খেয়ালী গ্রুপ থিয়েটারের সভাপতি নজরুল ইসলাম চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অপূর্ব কুমার রায়। সমামাননা প্রাপ্ত গুণী (মরণোত্তর) মুক্তিযোদ্ধা ও সংস্কৃতিজন সাহান আরা বেগম এর পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন তার ছেলে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুষ্ঠানের শুরুতে খেয়ালীর শিল্পীরা সংঙ্গীত পরিবেশন ও শেষে নাটক মঞ্চায়ন করে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT