দেশ ও জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করছে পুলিশ-এমপি শাওন দেশ ও জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করছে পুলিশ-এমপি শাওন - ajkerparibartan.com
দেশ ও জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করছে পুলিশ-এমপি শাওন

2:55 pm , October 29, 2022

লালমোহন প্রতিবেদক ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জনগণের সেবা করাই পুলিশ বাহিনীর পবিত্র দায়িত্ব। সেই দায়িত্ব থেকেই দেশ ও জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করছে বাংলাদেশ পুলিশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে পুলিশকে আধুনিক, যুগোপযোগী, দক্ষ ও জনবান্ধব বাহিনীতে রূপান্তরিত করা হয়েছে। যার ফলে দেশে পুলিশের কার্যক্রমে ব্যাপক গতিশীলতা এবং কর্মচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শনিবার সকালে ভোলার লালমোহন থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরআগে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এমপি শাওন আরো বলেন, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের ফলে দেশের গ্রাম-গঞ্জে অপরাধ প্রবণতা কমেছে। কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমেই এখন পুলিশি সেবা মানুষের দৌরগোড়ায় পৌছে গেছে। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT