কড়াপুরে মানসিক ভারসাম্যহীন সালাম হত্যা মামলার চার আসামী খালাস কড়াপুরে মানসিক ভারসাম্যহীন সালাম হত্যা মামলার চার আসামী খালাস - ajkerparibartan.com
কড়াপুরে মানসিক ভারসাম্যহীন সালাম হত্যা মামলার চার আসামী খালাস

3:50 pm , October 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার উত্তর কড়াপুরে পিটুনিতে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মারা যাওয়ার ঘটনায় করা মামলার চার আসামীকে খালাস দিয়েছে আদালত। বৃহস্পতিবার বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কেএম রাশেদুজ্জামান রাজা এ রায় দেন। খালাসপ্রাপ্ত আসামীরা হলো-উত্তর কড়াপুর এলাকার মোসলেম হাওলাদারের ছেলে কাওছার হাওলাদার (৩২), একই এলাকার মৃত গনি হাওলাদারের ছেলে খলিলুর রহমান (৪০) ও জলিল হাওলাদার (৩৮) এবং মৃত মোতাহার আলী হাওলাদারের ছেলে হাবিবুর রহমান মিন্টু (৫০)।
বেঞ্চ সহকারী কামরুল ইসলাম মামলার বরাতে জানান, উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা সালাম মল্লিক ২০২০ সালে ১২ জানুয়ারী চা-বিস্কুট খেতে কাওছারের দোকানে যায়। এ সময় তাকে কাওছারসহ অন্যান্য আসামীরা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় অপমৃত্যুর মামলা হয়। পরে সালাম মল্লিকের ছেলে ফারুক মল্লিক বাদী হয়ে ১৭ জানুয়ারী এয়ারপোর্ট থানায় কাওছারসহ নামধারী ৪ জনসহ অজ্ঞাতনামা আরো ৩ জনকে আসামী করে মামলা করে।
সিআইডি পুলিশের এসআই আবুল কালাম আজাদ ৪ জনকে অভিযুক্ত করে ২০২২ সালের ১৯ ফেব্রুয়ারী আদালতে চার্জশীট জমা দেয়। বিচারক মামলার ২০ জনের মধ্যে ১১ জনের সাক্ষ্য নেয়। এতে আসামীদের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় খালাস দেন বিচারক।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT