যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - ajkerparibartan.com
যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

3:47 pm , October 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে র‌্যালি, সমাবেশ, রক্তদান কর্মসূচি ও সরকার বিরোধী আন্দোলনে স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল সহ বিএনপির নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়েছে। বরিশাল জেলা (দক্ষিণ) ও মহানগর যুবদলের আয়োজনে সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন। জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান সভায় সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. আক্তার হোসেন মেবুল।
জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলুর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, মহানগর যুবদলের সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম,  জেলা (দক্ষিণ) যুবদলের সাধারন সম্পাদক এ্যাড. এইচএম তছলিম উদ্দিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. মাজাহারুল ইসলাম জাহান, নুরুল আমিন কয়েস প্রমুখ।
পরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত শেষে সিনিয়র নেতৃবৃন্দদের নিয়ে জেলা ও মহানগর যুবদল এক র‌্যালি বের করে। এরপরে দলীয় কার্যালয়ে যুবদলের আয়োজনে ও যুবদল নেতা সুজন হাওলাদার বাবুর সহযোগীতায় রক্তদান কর্মসূচির হয়। সেখানে ১৭ ব্যাগ রক্ত সংগ্রহ করে গর্ভবতী মায়েদের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাংকে ১০ ব্যাগ, বাবুগঞ্জ স্বস্থ্য কমপ্লেক্সে ৫ ব্যাগ ও আরিফ মেমোরিয়াল হাসপাতালে ২ ব্যাগ রক্ত হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT