অটোরিক্সার ব্যাটারি খুঁজতে গিয়ে ডোবায় মিললো চালকের লাশ অটোরিক্সার ব্যাটারি খুঁজতে গিয়ে ডোবায় মিললো চালকের লাশ - ajkerparibartan.com
অটোরিক্সার ব্যাটারি খুঁজতে গিয়ে ডোবায় মিললো চালকের লাশ

3:44 pm , October 26, 2022

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ ডোবার পাশে পড়ে থাকা অটো রিক্সার ব্যাটারি খুঁজতে গিয়ে মিলেছে চালকের লাশ। বুধবার দুপুরে বাকেরগঞ্জ উপজেলায় কচুরিপানা ভর্তি ডোবা থেকে চালকের লাশ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে। অটোচালক মিলন হাওলাদার (২৫) গত ২৪ অক্টোবর থেকে নিখোঁজ ছিলো। সে বরিশাল নগরীর ৮ নং ওয়ার্ডের পুরাতন কয়লাঘাট এলাকার আব্দুস সত্তার মিয়ার ভাড়াটিয়া মানিক হাওলাদারের ছেলে।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, গত ২৪ অক্টোবর ঝড়ের মধ্যে  নলছিটি থেকে অটো নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়। বরিশাল-পটুয়াখালী সড়কের পাশে বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠি এলাকার একটি কচুরিপানা ভর্তি ডোবার পাশ থেকে ২৫ অক্টোবর অটোরিক্সা পাওয়া যায়। কিন্তু চালক মিলনের  ও অটোরিক্সার ব্যাটারি পাওয়া যায়নি। বুধবার বেলা ১১টার দিকে ব্যাটারি খুঁজতে ডোবায় তল্লাশী করে মিলনের স্বজনরা। এ সময় ডোবার মধ্যে লতা ও কচুরিপানা প্যাচানো অবস্থায় মিলনের লাশ পাওয়া যায়।
ওসি বলেন, মিলনের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ঝড়ের সময় ডোবার মধ্যে পড়ে লতায় প্যাচিয়ে মিলনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT