সেনাবাহিনীর ইএমই কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত সেনাবাহিনীর ইএমই কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত - ajkerparibartan.com
সেনাবাহিনীর ইএমই কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত

2:57 pm , October 25, 2022

খবর বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ সেনাবাহিনীর ইএমই কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০২২ ইএমই সেন্টার এন্ড স্কুল, সৈয়দপুর সেনানিবাসে ২৪ অক্টোবর অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সেনাবাহিনী প্রধান বাৎসরিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত ইএমই কোরের ইউনিটসমূহের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে উদ্বোধনী বক্তব্য রাখেন এবং ইএমই কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত কার্যক্রম বিষয়ে মতবিনিময় করেন। এছাড়া তিনি বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজি এবং ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের বিভিন্ন স্থাপনাসমূহ পরিদর্শন করেন।
সেনাবাহিনী প্রধান ইএমই কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় এই কোরের অবদানের কথা স¥রণ করেন এবং আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে এই কোরের সকল সদস্যের প্রতি আহ্বান জানান। ইএমই কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাপ্রধানের উপস্থিতিতে এই কোরের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি এবং কোরের প্রতিটি সদস্যের মাঝে আগামী দিনে দেশসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের প্রত্যয় পুনর্ব্যক্ত হয়েছে। সম্মেলনে এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি; মহাপরিচালক, প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তর মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি; ভারপ্রাপ্ত জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড মেজর জেনারেল এস এম কামরুল হাসান, এনডিসি, এইচডিএমসি, পিএসসি; জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল মোঃ ফয়জুর রহমান, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এবং সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি’সহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে, গত ২৩ অক্টোবর সেনাবাহিনী প্রধান রংপুর সেনানিবাস পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি মাল্টিপারপাস কমপ্লেক্সে সকল পদবীর সেনাসদস্যের উদ্দেশ্যে দরবার নেন এবং ইউনিট প্রশিক্ষণ পরিদর্শন করেন। পরবর্তীতে একইদিন দুপুরে তিনি রংপুর সেনানিবাসে নবনির্মিত ভবন এর শুভ উদ্বোধন করেন। এসময় সেনাসদর এবং রংপুর এরিয়ার ঊধর্¡তন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT