পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে পানিবন্দী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে পানিবন্দী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ - ajkerparibartan.com
পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে পানিবন্দী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ

2:56 pm , October 25, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের  সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপির পক্ষে বরিশাল নগরীর বিভিন্ন ওয়ার্ডে পানিবন্দী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন। এসময় উপস্থিত ছিলেন  বিসিসির ১৬ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক
জুয়েল রাফি সহ অন্যান্য নেতৃবৃন্দ। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে টানা বৃষ্টিতে বরিশাল নগরের বিভিন্ন এলাকা ও রাস্তাঘাট তলিয়ে গেছে। কোনো কোনো রাস্তা ও নিচু এলাকায় হাটু সমান পানি জমেছে। অনেকের বাসাবাড়িতেও পানি ঢুকেছে।
ড্রেনেজ ব্যবস্থা বিকল হয়ে পড়ায় বৃষ্টির পানি জমে আছে বাসার মধ্যে।যার ফলে জলাবদ্ধতার কারণে  রান্নার সুযোগ না থাকায় আগুন জ্বলেনি প্রায় ওয়ার্ডের বাসীন্দাদের চুলায়।শুকনো খাবার খেয়ে কষ্টে রয়েছেন তারা। পানিসম্পদ প্রতিমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্ট নি¤œচাপ সিত্রাং এর প্রভাব স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার অনুসারী কর্মীদের সাধারন মানুষের জরুরী সেবা প্রদানের জন্য নির্দেশনা দিয়েছেন। গতকাল মঙ্গলবার প্রতিমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জলাবদ্ধতার কারণে বিভিন্ন ওয়ার্ডের পানিবন্দী অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে রান্না করা খাবার পৌঁছে দিয়েছেন তার অনুসারী কর্মীরা। সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতায় ভোগান্তি পোহাতে হচ্ছে বরিশাল নগরের সাধারণ নগরবাসীদের।
বিশিষ্ট সমাজসেবক ও বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেন, পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহিদ ফারুক শামীম এমপির নির্দেশনা অনুযায়ী বরিশাল সদর উপজেলা ও মহানগরীর বিভিন্ন এলাকায় সেচ্ছাসেবী কর্মীরা ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের দ্বারে দ্বারে জরুরী সেবা প্রদান অব্যাহত রয়েছে?
তিনি আরো বলেন বিগত দিনেও প্রতিমন্ত্রী সাধারণ মানুষের দুঃখ কষ্টে তাদের প্রয়োজনে পাশে ছিলেন এবং এরই ধারাবাহিকতা বজায় রেখে ভবিষ্যতেও জনগন তাদেরকে পাশে পাবেন? বঙ্গোপসাগরে সৃষ্ট নি¤œচাপ সিত্রাং এর প্রভাব স্বাভাবিক না হওয়া পর্যন্ত পানিসম্পদ প্রতিমন্ত্রীর এই উদ্যোগ চলমান থাকবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT