রুবেলকে হত্যা করে ছিনতাই করা প্রাইভেট কার উদ্ধার রুবেলকে হত্যা করে ছিনতাই করা প্রাইভেট কার উদ্ধার - ajkerparibartan.com
রুবেলকে হত্যা করে ছিনতাই করা প্রাইভেট কার উদ্ধার

3:26 pm , October 22, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ যাত্রীবেশে চালককে হত্যা করে ছিনিয়ে নেয়া প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। শনিবার সাভারের আশুলিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।
আশুলিয়া থানার এসআই মো. হাসিব পরিবর্তনকে জানান, আশুলিয়া থানা এলাকায় গত তিনদিন ধরে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেট কার পড়ে ছিলো। এ খবর পেয়ে প্রাইভেট কার উদ্ধার করে মালিকানা তল্লাশী করা হয়। তখন গাড়ির মালিকের সন্ধান পেয়ে তাদের জানানো হয়েছে। গাড়ি নিতে হলে চালক হত্যার ঘটনায় করা মামলার তদন্তকারী কর্মকর্তাকে যোগাযোগ করা হবে। তাহলে গাড়ি তাকে দেয়া হবে।
নগরীর ঈদ গা ময়দান এলাকার ভাড়ায়চালিত কার চালক মো. রুবেল খানের (৩২) লাশ গত সোমবার গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলায় উদ্ধার হয়েছে। সে বরিশাল নগরীর দক্ষিন সাগরদী এলাকার হালিম খানের ছেলে।
ভাড়ার কারের মালিক আবুল কালাম আজাদ জানান, রুবেল যাত্রী নিয়ে কুয়াকাটায় যায়। সেখানে যাওয়ার পর শাহীন তাকে ওই চার যাত্রীর জন্য কার ভাড়া করে দেয়। রাত ৯টায় চার যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে ভাটিয়া পাড়ার উদ্দেশ্যে রওনা হয়। রাত দেড়টার দিকে রুবেলকে সর্বশেষ ফোন করেন। তখন সে জানায় টেকেরহাট এলাকা অতিক্রম করে বায়ে সড়কে যাচ্ছেন। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। সকালে রুবেলে ভাই রাজিব ও বাবা হালিম খানকে নিয়ে টেকের হাট যান। সেখানে গিয়ে একটি দোকানে সিসি ক্যামেরার ফুটেজে কার যাওয়ার দৃশ্য পাননি। সেখানের মানুষের পরামর্শে মকসেদপুর থানায় গিয়ে লাশ পেয়ে শনাক্ত করেছেন।
আবুল কালাম আজাদ বলেন, রুবেলকে হত্যার ঘটনায় তার ভাই রাজিব বাদী হয়ে  অজ্ঞাত দুর্বৃত্তদের নামে মোকসেদপুর হত্যা মামলা করা হয়েছে। রুবেলে লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ নিয়ে বরিশালে আসবেন বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT