কালিজিরায় যাত্রীবাহী বাসের সাথে ধাক্কায় টহলরত পিকআপের তিন কনষ্টেবল গুরুতর আহত কালিজিরায় যাত্রীবাহী বাসের সাথে ধাক্কায় টহলরত পিকআপের তিন কনষ্টেবল গুরুতর আহত - ajkerparibartan.com
কালিজিরায় যাত্রীবাহী বাসের সাথে ধাক্কায় টহলরত পিকআপের তিন কনষ্টেবল গুরুতর আহত

3:05 pm , October 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় কোতয়ালী মডেল থানা পুলিশের টহল পিকআপের তিন কনষ্টেবল গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর ২৬ নং ওয়ার্ড কালিজিরা ব্রীজের ঢালে এ দুর্ঘটনা ঘটে বলে কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানিয়েছেন। আহত কনষ্টেবল হলেন : নারী সদস্য চায়না (২৯), কাওসার আহম্মেদ (২৯) ও কুদ্দুস আহম্মেদ (৩১) । তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, নগরীর কালিজিরা ব্রিজ এলাকায় টহলে যায়। সেখান থেকে ফেরার জন্য ব্রিজের ঢালে ট্রাক টোল ঘরের সামনে থেকে ঘুরতে ছিলো টহল পিকআপ। এ সময় ঢাকা থেকে ঝালকাঠিগামী ঈগল পরিবহনের একটি বাস পিকআপের মাঝ বরাবর আঘাত করে। এতে টহল পিকআপের পিছনে থাকা তিন কনষ্টেবল আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বাসসহ চালককে আটক করা হয়েছে।
টহল পিকআপে থাকা এসআই মো. মহিউদ্দিন জানান, তিনিও ঘাড়ে ও মাথায় আঘাত পেয়েছেন। তিনিও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তারা সিদ্ধান্ত নেবেন বলে জানান এসআই মহিউদ্দিন ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT