বিধবা গৃহবধু ধর্ষণের মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার বিধবা গৃহবধু ধর্ষণের মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার - ajkerparibartan.com
বিধবা গৃহবধু ধর্ষণের মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার

3:45 pm , October 15, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর এক গৃহবধু ধর্ষনের মামলায় মহানগর পুলিশের (বিএমপি) এক ফাঁড়ির উপ-পরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করা হয়েছে। শনিবার কোতয়ালী মডেল থানায় ধর্ষিতা গৃহবধুর মামলার আসামী হিসেবে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তার হওয়া এসআই হলো : আবুল বাশার (৪৭)। নগরীর কোতয়ালী মডেল থানার ষ্টিমারঘাট ফাঁড়ির ইনচার্জ ছিলো সে। আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার মৃত আ. জলিল খানের ছেলে। তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম (বিপিএম বার) বলেন, এসআই আবুল বাশারের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।
কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এসআই বাশারের বিরুদ্ধে এক নারীর সাথে জোর করে শারীরিক সম্পর্কের অভিযোগে মামলা হয়েছে। মামলার আসামী হিসেবে তাকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।
আদালত পরিদর্শক শিশির কুমার পাল জানান, আসামীকে আদালত জেল হাজতে পাঠিয়েছে।
মামলার বরাতে কোতয়ালী মডেল থানার ওসি বলেন, একটি অভিযোগের বিষয়ে গত ৫ অক্টোবর গৃহবধু থানায় আসে। থানায় আসার পর এসআই আবুল বাশারের সাথে তার পরিচয় হয়। গত ১৩ অক্টোবর বিকেল চারটার দিকে একটি মামলার বিষয়ে জানতে এসআই আবুল বাশারকে ফোন দেন ওই গৃহবধু। তখন এসআই আবুল বাশার কোথায় আছেন জানতে চাইলে ঠিকানা দেন ওই নারী। কিছুক্ষন পর এসআই আবুল বাশার তার কাছে গিয়ে কথা বলেন। এক পর্যায়ে এসআই জানান, তার নিজস্ব একটি অফিসিয়াল কক্ষ রয়েছে “সেখানে গিয়ে কথা বলি”। তখন ওই নারী আবুল বাশারের সাথে নগরীর প্যারারা রোডের আবাসিক হোটেল আলভি এর ২০৪ নং কক্ষে যায়। সেখানে নারীকে জোরপূর্বক ধর্ষন করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT