প্রধানমন্ত্রীর এডিট করা বিকৃত ছবি ফেসবুকে শেয়ার, যুবক গ্রেফতার প্রধানমন্ত্রীর এডিট করা বিকৃত ছবি ফেসবুকে শেয়ার, যুবক গ্রেফতার - ajkerparibartan.com
প্রধানমন্ত্রীর এডিট করা বিকৃত ছবি ফেসবুকে শেয়ার, যুবক গ্রেফতার

2:54 pm , October 6, 2022

লালমোহন প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এডিট করা বিকৃত ছবি নিজ ফেসবুক আইডিতে শেয়ার করার দায়ে মো. ইমান হোসেন (৪৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে ভোলার লালমোহন থানা পুলিশ। লালমোহন পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. টিটনের দায়ের করা মামলায় ওই যুবককে বুধবার রাতে উপজেলার চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমান হোসেন চরভূতা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহাবত আলী বেপারী বাড়ির মো. নজির আহমেদের ছেলে।
জানা যায়, বুধবার রাতে পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. টিটন ফেসবুকে এসব ছবি দেখতে পেয়ে ওই যুবককে শনাক্ত করে থানায় গিয়ে নিজে বাদী হয়ে মামলা দায়ের করে। এরপর রাতে লালমোহন থানার এসআই আবুল কালাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত ইমান হোসেনকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত যুবক ইমান হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT