পুলিশ কমিশনারের পূজা মন্ডপ পরিদর্শন পুলিশ কমিশনারের পূজা মন্ডপ পরিদর্শন - ajkerparibartan.com
পুলিশ কমিশনারের পূজা মন্ডপ পরিদর্শন

3:35 pm , October 4, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা-২০২২ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিত করার প্রয়াসে সোমবার (৩ অক্টোবর ২০২২) অষ্টমী’র সন্ধ্যা হতে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট ও কাউনিয়া থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন, পুলিশ কমিশনার বিএমপি মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার ।
এ সময় তিনি হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তব্যে নিয়োজিত পুলিশ সদস্য ও ডিউটি তদারকি কর্মকর্তাদেরকে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে সর্বোচ্চ সর্তক অবস্থায় থেকে দায়িত্ব পালনের জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তাদের পাশে আছে মর্মে এ সময় তিনি তাদেরকে আশ্বস্ত করে বলেন, যে কোনো অসঙ্গতি পরিলক্ষিত হওয়ার সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করবেন। এ সময় পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে পুলিশ কমিশনার কে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয় ড. মোঃ ছাদেকুল আরেফিন, প্রফেসর মোঃ ইমানুল হাকিম সাবেক অধ্যক্ষ বিএম কলেজ বরিশাল ও সভাপতি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম, বরিশাল জেলা পরিষদের নবনির্বাচিত প্রশাসক ও পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার সভাপতি এ কে এম জাহাঙ্গীর হোসেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন বি এম আশরাফ উল্যাহ তাহের, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তাগন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT