প্রতিবন্ধী মেয়ের ধর্ষকের বিচার চাইলেন মা প্রতিবন্ধী মেয়ের ধর্ষকের বিচার চাইলেন মা - ajkerparibartan.com
প্রতিবন্ধী মেয়ের ধর্ষকের বিচার চাইলেন মা

3:26 pm , September 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন মা। বৃহস্পতিবার বরিশাল রিপোটার্স ইউনিটির বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম স্মৃতি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে ধর্ষিতা প্রতিবন্ধী মেয়ের মা বলেন, গত ৮ সেপ্টেম্বর সকালে স্বামী কৃষিকাজ করার জন্য মাঠে চলে যায়। তিনি (মা) চিকিৎসার জন্য বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে একা ঘরে রেখে যান। বাড়িতে ফিরে এসে জানেন একই বাড়ির প্রতিবেশী আসামী শহিদুল ইসলাম প্রতিবন্ধী মেয়ের সরলতার সুযোগ নিয়ে ধর্ষণ করেছে। আসামি শহিদুল ইসলাম ধর্ষণের কথা স্থানীয় কালু নামে এক ব্যক্তির কাছে স্বীকার প্রতিবন্ধীর মায়ের পা ধরে ক্ষমা চায়। ধর্ষণের ঘটনায় মামলা করার জন্য থানায় গেলে আসামীর পরিবার মামলা না করার জন্য হুমকি দেয়। মামলা করলে সকলকে মেরে ফেলবে বলে হুমকি দেয় আসামীর ভাই বাবুল।
ধর্ষিতার মা অভিযোগ করে বলেন, ৩ বছর আগে মেয়ে ধর্ষণের মামলার সাক্ষী শহিদুল। ওই মামলায় আদালতে সাক্ষ্য না দেয়ারও হুমকী দিয়েছে বাবুল। তারপরেও তিনি (মা) বাদী হয়ে বাবুগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। তার দাবি, বুদ্ধি প্রতিবন্ধী কন্যা একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে। মামলার সঠিক বিচার না পেলে আত্মহত্যা করার হুমকি দিয়েছেন তিনি।
এ বিষয়ে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান জানান, মামলা দায়েরের পর থেকেই আসামি পলাতক। তবে আসামীকে ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT