কোতয়ালী মডেল থানার দুই উপ-পরিদর্শক ক্লোজড কোতয়ালী মডেল থানার দুই উপ-পরিদর্শক ক্লোজড - ajkerparibartan.com
কোতয়ালী মডেল থানার দুই উপ-পরিদর্শক ক্লোজড

3:19 pm , September 29, 2022

পর্যটকবাহী মাইক্রোবাস আটক করে টাকা নেওয়ার ঘটনায়

নিজস্ব প্রতিবেদক ॥ পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকায় কোতয়ালী মডেল থানা পুলিশের দুই জন উপ-পরিদর্শককে ক্লোজড করা হয়েছে। তারা হলেন উপ-পরিদর্শক ইব্রাহীম খলিল ও উপ পরিদর্শক মেহেদী হাসান-৩। বুধবার এই দুই জনকে মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া। মহানগর পুলিশের দায়িত্বশীল সূত্র জানায়, গত সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংকি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশী চালান সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি। তারা নিজেদের ডিবি পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তল্লাশী চালিয়ে পর্যটকবাহী মাইক্রোবাস থেকে ৪ ক্যান বিয়ার উদ্ধার করেন তারা। এরপর ওই পর্যটকবাহী মাইক্রোবাসের যাত্রীদের কাছে ১ লাখ টাকা দাবি করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক একজন পর্যটক মহানগরপুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন যে, ডিবি পুলিশ পরিচয়দানকারীরা এক পর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশ-পাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতয়ালী মডেল থানার ওই দুই উপ পরিদর্শককে শনাক্ত করেন। বুধবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।
উপ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া বলেন, পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান-৩ কে অভিযুক্ত করা হয়েছে। তাদের মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য পুলিশ কমিশনার সাইফুল ইসলাম যোগদানের পর থেকে অপরাধের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি ঘোষনার বাস্তবায়ন এই ক্লোজড এর ঘটনা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT