আমতলীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ১৩ আমতলীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ১৩ - ajkerparibartan.com
আমতলীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ১৩

2:53 pm , September 23, 2022

আমতলী প্রতিবেদক ॥ আমতলীতে জমি নিয়ে হামলা সংঘর্ষে ১৩ আহত হয়েছে। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার বান্দ্রা গ্রামে মো. হারুন হাওলাদার পক্ষ ও আলাউদ্দিন হাওলাদারের সাথে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছে । এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার সকাল ১১ টার সময় আলাউদ্দিন পক্ষ উক্ত জমিতে হালচাষ করতে গেলে প্রতিপক্ষ হারুন হাওলাদার পক্ষের লোকজন হালচাষ করিতে বাধা প্রদান করেন । এসময় আলাউদ্দিন হাওলাদার পক্ষের হারুন হাওলাদার (৬৩) ইউছুফ হাওলাদার (৪০) বশির হাওলাদার (৫৫) মিরাজ(২৮) নিজাম(৫৫) মনির (৪৫) সজিব(২৮) ফারুক(৫৫) শাকিল (১৮) মিজানুর (৫০) সিদ্দিককে (৩৫) দেশিয় অ¯্র ও লাঠি ছোটা দিয়ে কুপিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
স্থাণীয়রা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নেয় । আহতদের মধ্যে ইউছুফ হাওলাদার (৪০) বশির হাওলাদার (৫৫) মিরাজ(২৮) নিজাম(৫৫)এর অবস্থা গুরুতর আহত হওয়ায় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎিসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।
আহত হারুন হাওলাদার বলেন, আমরা আলাউদ্দিন হাওলাদারের পিতার কাছ থেকে জমি ক্রয় করেছি। আমাদের কবলাকৃত জমি জোর করে গায়ের জোরে চাষ করে ভোগ দখল করতে চায় আলাাউদ্দিন পক্ষের লোকজন। আমরা বাধা দিতে গলে আলাউদ্দিন, হেলাল, বেল্লাল, সান্টু মৃধা রাজিব ও তাদের সাথে থাকা অজ্ঞাত লোকরা কুপিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জাহেদ আলম ইরাম বলেন, আহতদের যথাযথ চিকিৎসা সেবা দেয়া হয়েছে। ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত আলাউদ্দিন হাওলাদার বলেন, আমাদের উপর হারুন হাওলাদার হামলা করেছে। আমি ও আমার ভাই আহত হয়েছি। আমতলী থানার এস আই মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি ।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে । এখনো অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT