বাকেরগঞ্জে বাসচাপায় বিএম কলেজ ছাত্রসহ নিহত ২ বাকেরগঞ্জে বাসচাপায় বিএম কলেজ ছাত্রসহ নিহত ২ - ajkerparibartan.com
বাকেরগঞ্জে বাসচাপায় বিএম কলেজ ছাত্রসহ নিহত ২

4:01 pm , September 21, 2022

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বরিশালের বাকেরগঞ্জে বাসচাপায় বিএম কলেজ ছাত্রসহ ২ জন নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো : চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)। নাজমুল বরিশাল সরকারী ব্রজমোহন (বিএম) কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। রাব্বি বেঙ্গল বিস্কুট কোম্পানীতে সেলসম্যান পদে চাকরি করতো।
চরাদি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা জানান, চরকাউয়া বাসষ্ট্যান্ড থেকে গোমা ফেরীঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো সাগর পরিবহনের একটি বাস। অপরদিকে সন্তোষদি গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেলযোগে নাজমুল ও রাব্বি বরিশাল নগরীর উদ্দেশ্যে রওয়ানা হয়। চরাদি ইউনিয়নের নিমতলা বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছলে বাস ও মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
বাকেরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসষ্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়েছে। পুলিশ বাস আটক করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT