স্বেচ্ছাসেবক দলের জেলা ও মহানগরের কর্মীসভা অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক দলের জেলা ও মহানগরের কর্মীসভা অনুষ্ঠিত - ajkerparibartan.com
স্বেচ্ছাসেবক দলের জেলা ও মহানগরের কর্মীসভা অনুষ্ঠিত

3:14 pm , September 19, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে। পৃথক দুই কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক রাজিব আহসান। প্রধান অতিথির বক্তব্যে রাজিব আহসান বলেন, এবারে আমাদের লড়াইয়ের চূড়ান্ত আন্দোলন। এই আন্দোলনের লড়াইয়ে জিতে শেখ হাসিনাকে বিদায় করতে হবে। গ্রাম-গঞ্জে ছড়িয়ে দিয়ে রাজপথ জাতীয়তাবাদীদের দখলে রাখার জন্য সকল স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলী। প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, গণতন্ত্র ও ভোটের অধিকার রক্ষা করার পাশাপাশি বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে মুক্ত করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে গণতন্ত্রের মাটিতে ফিরিয়ে আনতে হবে। এই কারনেই আমাদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে এই অবৈধ শেখ হাসিনাকে বিতাড়িত করতে হবে। বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনির সঞ্চালনায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে অনুষ্ঠিত কর্মী সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল, সহ-সভাপতি এ্যাড. আ. মালেক, সহ-সভাপতি এ্যাড. জাহিদুল ইসলাম পান্না, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি প্রমুখ।
অপর দিকে বিকালে মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে কর্মী সভায় সভাপতিত্ব করেন মাহবুবুর রহমান পিন্টু। সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদলের সাধারন সম্পাদক এ্যাড. এইচএম তছলিম উদ্দিন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT