প্রফেসর ইমানুল হাকিম বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ইমানুল হাকিম বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক - ajkerparibartan.com
প্রফেসর ইমানুল হাকিম বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক

3:27 pm , September 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পরীক্ষা নিয়ন্ত্রক পদে যোগদান করেছেন ব্রজমোহন (বিএম) কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর স.ম. ইমানুল হাকিম। রোববার বিশ্ববিদ্যালয়ে যোগদান করে তিনি উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বদরুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. মুহসিন উদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার বাহা উদ্দিন গোলাপ, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্বাস উদ্দিন খান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামাল, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি নজরুল ইসলাম চুন্নু প্রমুখ।
এর আগে সার্চ কমিটি ও সিন্ডিকেট সভার সিদ্ধান্তে তাকে এ নিয়োগ দেওয়া হয়। প্রফেসর স.ম. ইমানুল হাকিম বিএম কলেজের অধ্যাপক ও বাহান্নোর ভাষা আন্দোলনের সক্রিয় নেতা এসএম ফজলুল হকের ছেলে। তিনি বরিশাল জিলা স্কুল ও বিএম কলেজের ছাত্র ছিলেন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ১৯৮৬ সালে সরকারি চাকরিতে যোগদান করেন। এর পর তিনি বরিশালের বিভিন্ন কলেজে প্রভাষক, সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও অধ্যাপকের দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি সরকারি স্বরূপকাঠী কলেজের অধ্যক্ষ, ২০১৪ সালে হাতেম আলী কলেজের অধ্যক্ষ ও সর্বশেষ বিএম কলেজের অধ্যক্ষ হিসেবে অবসরে যান। রোববার তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে যোগদান করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT