মুলাদি পৌর বিএনপির সহ-সভাপতি সিকদার আলমগীর লাঞ্ছিত মুলাদি পৌর বিএনপির সহ-সভাপতি সিকদার আলমগীর লাঞ্ছিত - ajkerparibartan.com
মুলাদি পৌর বিএনপির সহ-সভাপতি সিকদার আলমগীর লাঞ্ছিত

3:26 pm , September 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বক্তৃতা দেয়ার প্রতিবাদ করায় বিএনপি কার্যালয়ের সামনে লাঞ্ছিত হয়েছেন মুলাদি পৌর বিএনপির সহসভাপতি ও মহানগর যুবদলের সাবেক কোষাধ্যক্ষ সিকদার আলমগীর। জানাগেছে, ১৮ সেপ্টেম্বর রবিবার সারাদেশে বিএনপির প্রতিবাদ সমাবেশের ধারাবাহিকতায় বরিশাল উত্তর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ চলাকালে হিজলা উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল গাফফার তার বক্তৃতায় বলেন, উক্ত জেলা আহ্বায়ক কমিটির ৬১ সদস্যদের আমরা দুইতিন জন ছাড়া একশালায়ও এখানে উপস্থিত নেই। তার এ বক্তব্যের প্রতিবাদ করেন সিকদার আলমগীর। ফলে সমাবেশ শেষে ফেরার পথে লোকজন নিয়ে গাফফার ও কয়েকজন আক্রমণ চালায় আলমগীরের উপর। এসময় আলমগীর সমর্থকরা এসে বাধা দিলে দুপক্ষের মধ্যে মারামারি, গালাগালি সহ অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন সিকদার আলমগীর। এরপরে আলমগীর সিকদারের লোকজন জড়ো হলে অবস্থা বেগতিক দেখে গাফফার সিকদারের লোকজন চলে যায়।
এসময় উত্তর জেলা বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান মুকুল খান এসে পরিস্থিতি শান্ত করেন। পরে বিষয়টির সুরাহা করে দেবেন বলে তিনি দ্রুত চলে যান। তিনি চলে যেতেই পুনরায় গাফফার গ্রুপ হামলা চালানোর চেষ্টা করে বলে অভিযোগ করেন সিকদার আলমগীর। তবে এমনকিছুই ঘটেনি বলে জানালেন অভিযুক্ত গাফফার তালুকদার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT