দৌলতখানে অন্ত:সত্ত্বা গৃহবধুকে গলাটিপে হত্যার অভিযোগ দৌলতখানে অন্ত:সত্ত্বা গৃহবধুকে গলাটিপে হত্যার অভিযোগ - ajkerparibartan.com
দৌলতখানে অন্ত:সত্ত্বা গৃহবধুকে গলাটিপে হত্যার অভিযোগ

3:39 pm , September 11, 2022

দৌলতখান প্রতিবেদক ॥ দৌলতখানে যৌতুক দাবিকে কেন্দ্র করে চার মাসের অন্ত:সত্বা এক গৃহবধুকে স্বামী ও শ্বাশুরীর বিরুদ্ধে গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আলাউদ্দিন মিস্ত্রির বাড়িতে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। আটক করা হয়েছে স্বামী রাসেল (২৫) ও শ্বাশুরী নিলুফা বেগমকে।
গৃহবধুর পিতা সৈয়দপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা নসু বেপারী বলেন, দশ মাস আগে আমার মেয়ে রতœার (১৯) চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আলাউদ্দিন মিস্ত্রির ছেলের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। দাবি অনুযায়ী রতœার স্বামী ওয়ার্কসপ ব্যবসায়ী রাসেলকে এক মাস আগে একটি মোটরসাইকেল ও ব্যবসায়ের জন্য দেড় লাখ টাকা দেয়া হয়। রাসেল এরপর ওয়ার্কসপের মালামাল কেনার জন্য আরও ৫০ হাজার টাকা দাবি করে। শনিবার দুপুরে এ নিয়ে কথার কাটাকাটির এক পর্যায়ের রতœার স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা তাকে গলা টিপে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি। এদিকে এ অভিযোগ অস্বীকার করে রাসেল বলেন, সকালে তার স্ত্রী রতœা অজ্ঞাত কোন পুরুষের সাথে কথা বলছিল। এ সময় তার মোবাইল ফোনটি নিয়ে গেলে সে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তদন্তকারী কর্মকর্তা এসআই মনির হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT