ব্যাংক থেকে দেয়া বেশি টাকা ফেরত দিয়েছেন বৃদ্ধ গ্রাহক ব্যাংক থেকে দেয়া বেশি টাকা ফেরত দিয়েছেন বৃদ্ধ গ্রাহক - ajkerparibartan.com
ব্যাংক থেকে দেয়া বেশি টাকা ফেরত দিয়েছেন বৃদ্ধ গ্রাহক

3:42 pm , September 8, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে ব্যাংক থেকে গ্রাহককে দেয়া অতিরিক্ত টাকা ফেরত দিয়ে উদাহরন সৃষ্টি করেছেন দরিদ্র ব্যক্তি। বৃহস্পতিবার নগরীর বাজার রোড রুপালী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে। টাকা ফেরত দেয়া ওই গ্রাহক হলেন মানিক বিশ্বাস (৬০)। সে নগরীর শিশু পার্ক কলোনির ওই বাসিন্দা। জানাগেছে, দুপুরে বাজার রোড এলাকায় রূপালী ব্যাংকের শাখায় যান মানিক বিশ্বাস। সেখানে ব্যাংকের টাকা প্রদান শাখায় ১০ হাজার টাকার একটি চেক দেন তিনি। কিন্তু সেখানে থাকা জাকিয়া পারভিন নামে ব্যাংক কর্মকর্তা ভুলে ১ লাখ টাকা দেন মানিককে। ব্যাংকে টাকা না গুনে বাসায় গিয়ে মানিক দেখতে পান ৫০০ টাকার ২টি বান্ডিলে এক লাখ টাকা দেয়া হয়েছে তাকে। মানিক বিশ্বাস জানান, সাথে সাথে বিষয়টি ওয়ার্ড কাউন্সিলর খান মোহাম্মদ জামাল হোসাইনকে জানান। তিনি তাকে (মানিক বিশ্বাস)ে নিয়ে ব্যাংকে যান এবং ৯০ হাজার টাকা ফেরত দেন।
রূপালী ব্যাংক বাজার রোড শাখার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক সামিনা আক্তার মিনারা জানান, ১০ হাজার টাকার চেক দিলে ভুলে তাকে ১ লাখ টাকা দেওয়া হয়েছিল। তিনি ৯০ হাজার টাকা ফেরত দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন।
নগরীর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর খান মোহাম্মদ জামাল হোসেন মানিক বিশ্বাসের সততার কথা উল্লেখ করে বলেন, আমার বাসায় এসে সে সবকিছু খুলে বললে তাৎক্ষনিক আমি ব্যাংকে গিয়ে বিষয়টি অবগত করি এবং টাকা ফেরত নেয়ার ব্যবস্থা করি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT