বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আ’লীগ কর্মীকে আটকে নির্যাতনের অভিযোগ বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আ’লীগ কর্মীকে আটকে নির্যাতনের অভিযোগ - ajkerparibartan.com
বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আ’লীগ কর্মীকে আটকে নির্যাতনের অভিযোগ

3:59 pm , September 6, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বাবুগঞ্জে এক আওয়ামী লীগ কর্মীকে কার্যালয়ে আটকে মারধরের অভিযোগ উঠেছে উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম বেপারীর বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার ভূতেরদিয়া স্টিমারঘাট বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় গুরুতর আহত আজিজুল ইসলাম বাবুল উপজেলা আওয়ামী লীগের কর্মী। হামলার শিকার আজিজুল ইসলাম বাবুল বলেন, ‘সম্প্রতি বাবুগঞ্জের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচন নিয়ে ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারীর সাথে বিরোধ চলে আসছে তার।
তিনি বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ভুতেরদিয়া স্টিমারঘাট বাজারে ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারী তার কার্যালয়ে ডেকে নেয়। সেখানে আটকে রেখে নূরে আলম, তার সহযোগী শিহাব, নাঈম, মানিক সিকদার এবং জাকির মাস্টারসহ অন্যান্য সহযোগিরা আমাকে বেধড়কভাবে মারধর করে। আমার ডাক-চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে। বিষয়টি আমি থানা পুলিশকে অবহিত করেছি।
অভিযোগ প্রসঙ্গে বক্তব্য জানতে ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারীর ব্যবহৃত মুঠোফোন নম্বরে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে। তবে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান বলেন, ‘ঘটনা শুনেছি। ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। ভালোভাবে না যেনে বিষয়টি নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT