মহিলা কলেজ শিক্ষার্থীদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময় মহিলা কলেজ শিক্ষার্থীদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময় - ajkerparibartan.com
মহিলা কলেজ শিক্ষার্থীদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

3:30 pm , September 5, 2022

নিজস্ব প্রতিবেদ ॥ বরিশাল সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক মতবিনিময় সভা করেছেন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। রোববার কলেজ মিলনায়তনে এ সভা হয়। সচেতনতা বৃদ্ধির মাধ্যমে তরুণ প্রজন্ম তথা শিক্ষার্থীদেরকে আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলার প্রয়াসে মতবিনিময় করেন তিনি।
এ সময় তিনি, মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানাে, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মোবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ, সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাস্তবতার নিরিখে বিভিন্ন বিষয় তুলে ধরে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের শিক্ষনীয় ও সচেতনতামূলক ভিডিও কনটেন্ট প্রদর্শন করা হয়।
কোমলমতি শিক্ষার্থীদের সঠিক পথে রেখে আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলা ও অপরাধ দানা বাধার আগেই সমাজ থেকে সমূলে তা উপড়ে ফেলার প্রয়াসে শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সাথে মতবিনিময়ে করা বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি চলমান কার্যক্রম।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার জুলফিকার আলী হায়দার, উপ পুলিশ কমিশনার আলী আশরাফ ভুঞা, বরিশাল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ, অধ্যাপক মোঃ আসাদুজ্জামান, উপাধ্যক্ষ প্রফেসর ছালমা বেগম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার স্টাফ অফিসার সাদ্দাম হোসাইন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT