গৌরনদীতে এক রাতে তিন শিক্ষা প্রতিষ্ঠান ও চার দোকানে চুরি গৌরনদীতে এক রাতে তিন শিক্ষা প্রতিষ্ঠান ও চার দোকানে চুরি - ajkerparibartan.com
গৌরনদীতে এক রাতে তিন শিক্ষা প্রতিষ্ঠান ও চার দোকানে চুরি

3:25 pm , August 30, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলায় দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি আলিম মাদ্রাসায় এবং চারটি দোকানে চুরি হয়েছে। সোমবার দিনগত গভীর রাতে চুরির ঘটনা ঘটে।
উপজেলার গাউছিয়া আবেদীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ এসএম আব্দুর রব সাংবাদিকদের জানান, সোমবার রাতের যে কোন সময় চোর লাইব্রেরীর তালা ভেঙ্গে  প্রবেশ করে। পরে ৪টি স্টিলের আলমিরা ও শিক্ষকদের ২০টি লকার ভেঙ্গে ৬টি ল্যাপটপ ও নগদ টাকা নিয়ে গেছে। মঙ্গলবার সকালে মাদ্রাসায় আসার পর চুরির বিষয়টি নজরে আসে। এর পরপরই থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। একই রাতে উপজেলার বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লাইব্রেরীতে চোর প্রবেশ করে একটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর চুরি করেছে। বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন, সোমবার রাতের কোন এক সময় চুরি হয়। সকালে শিক্ষা প্রতিষ্ঠানে আসার সকলের নজরে আসে বিষয়টি।
এছাড়া কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চোর হানা দিয়ে লাইব্রেরীর তালা ভাঙ্গার সময় নৈশ প্রহরী টের পেলে চোর পালিয়ে যায়।
উপজেলার মাহিলারা হাট-বাজার বনিক সমিতির সভাপতি শহীদুল ইসলাম জানান, সোমবার দিনগত গভীর রাতে চারটি দোকানে চুরি হয়েছে। চোর দুইটি দোকানের টিনের চালা কেটে, একটি টিনের বেড়া কেটে ও অপরটির ভেন্টিলেটর ভেঙ্গে প্রবেশ করেছে।
তিনি জানান, চোর বাজারের মহিউদ্দিনের গোডাউনের বেড়া কেটে প্রবেশ করেছে। পরে মালামাল তছনচ করেছে। তবে কিছু নেয়নি। পরে চোর শাহীন সরদারের শাহিন ইলেকট্রনিক্স এন্ড হার্ডওয়ারের দোকানের চালা কেটে প্রবেশ করে। পরে ক্যাশবাক্স থেকে নগদ ২০ হাজার টাকা ও ৫০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।
পরে একইভাবে টিনের চাল কেটে আকাশ ফকিরের মুদী দোকানে প্রবেশ করে নগদ ২২ হাজার টাকা নিয়েছে। শামীম হার্ডওয়ার এন্ড ষ্টোরের ভেন্টিলেটর ভেঙ্গে প্রবেশ করে নগদ ২২ হাজার টাকা ও ৫ হাজার টাকার সিগারেট নিয়ে গেছে।
সভাপতি শহীদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন জানান, চুরির ঘটনায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও বাজার কমিটি থেকে পৃৃথক সাধারণ ডায়েরী করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।##

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT