মেহেন্দিগঞ্জে ৪ ছাত্রলীগ কর্মীকে হত্যা চেষ্টা মামলায় কাউন্সিলরসহ চার আসামী কারাগারে মেহেন্দিগঞ্জে ৪ ছাত্রলীগ কর্মীকে হত্যা চেষ্টা মামলায় কাউন্সিলরসহ চার আসামী কারাগারে - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে ৪ ছাত্রলীগ কর্মীকে হত্যা চেষ্টা মামলায় কাউন্সিলরসহ চার আসামী কারাগারে

3:56 pm , August 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ ছাত্রলীগ নেতাদের হত্যা চেষ্টা ও কুপিয়ে জখমের মামলায় জেলে পাঠানো হয়েছে বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৪ জনকে। সোমবার বিচারিক হাকিম শারমিন সুলতানা কাউন্সিলরসহ মামলার চার আসামীকে জেলে পাঠানোর নির্দেশ দেন বলে জিআরও এসআই কাইয়ুম জানিয়েছেন।
তিনি জানান, কাউন্সিলরসহ ৪ আসামীকে হত্যা চেষ্টা ও কুপিয়ে জখমের মামলার আসামী হিসেবে আদালতে হাজির করা হয়। বিচারিক হাকিম তাদের জেলে পাঠিয়েছেন। এরা হলেন : মেহেন্দিগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হোসেন সোহেল মোল্লা, মো. মিরাজ, মো. জাহাঙ্গীর আলম ও কামরুল ইসলাম রিপন। মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, গত ২৮ অগাষ্ট দুপুরে প্রতিপক্ষের ছাত্রলীগের চার কর্মীকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় ছাত্রলীগ কর্মী মো. ইমরান খান বাদী হয়ে মামালা করেছেন। মামলায় কাউন্সিলরকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়াও নামধারী আরো ১৫ জন ও অজ্ঞাতনামা আরো ১০ জনকে আসামী করা হয়েছে। মামলার আসামী হিসেবে তাদের রোববার রাতে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন। মামলার বরাতে ওসি জানান, আধিপত্য বিস্তার নিয়ে কাউন্সিলর সোহেল মোল্লার নেতৃত্বে গ্রেপ্তার হওয়া তিন আসামী ২৮ আগস্ট দুপুর সাড়ে ১২ টার দিকে প্রতিপক্ষের ছাত্রলীগকর্মী রিমনকে পৌর এলাকার সোনামুখী আবির এন্টারপ্রাইজের সামনে পেয়ে কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কাউন্সিলরের নেতৃত্বে নামধারীসহ অজ্ঞাতনামা আসামীরা রামদা, চাইনিজ কুড়াল, জিআইপাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে হামলা করে। সেখানে তারা হাসপাতালের জরুরী বিভাগের দরজা বন্ধ করে রিমনকেসহ ছাত্রলীগ কর্মী জেহাদ, আব্দুল্লাহ ও নোমান সরকারকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে মালামাল তছনছ করেছে। দরজা বন্ধ করায় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও রোগীদের মধ্যে আতংক সৃষ্টি হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT