বাবুগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত বাবুগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত - ajkerparibartan.com
বাবুগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত

4:01 pm , August 28, 2022

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যানের চালক ও নারীসহ তিনজন নিহত হয়েছে। আহত এক শিশুকে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়াও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এক তরুনী। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রহমতপুর ব্রীজ এলাকায় গতিরোধক নির্মানের দাবীতে স্থানীয়রা সড়ক অবরোধ করে।  প্রায় এক ঘন্টা পর গতিরোধক নির্মান করে দেয়ার আশ^াসে বরিশাল-ঢাকা মহাসড়কে যান চলাচল শুরু হয় বলে রহমতপুর ইউনিয়ন চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান মিলন জানিয়েছেন।
তিনি জানান, ঢাকাগামী বাসের চাপায় তার ইউনিয়নের বাসিন্দা তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ লোকজন সড়ক অবরোধ করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমাসহ তিনি ঘটনাস্থলে এসে দ্রুত সময়ের মধ্যে গতিরোধক নির্মান করার আশ^াস দিয়ে বিক্ষুদ্ধ এলাকাবাসীকে শান্ত করেছেন। এরপর যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান মিলন।
নিহতরা হলো- বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের মানিককাঠি এলাকার বাসিন্দা মো. ফজলুল হক (৭০),  একই এলাকার মো. জলিলের স্ত্রী পলি আক্তার (৪০) ও  ভ্যান চালক একই এলাকার ওহাব খা’র ছেলে জয়নাল (৪৫)।
হাসপাতাল পুলিশে ক্যাম্পের ইনচার্য এসআই রহমান জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। আহত অবস্থায় জয়নালসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আড়াইটার দিকে মৃত্যু হয়েছে।  এছাড়া আহত শিশু তাওহীদকে ঢাকায় পাঠানো হয়েছে।
আহতরা হলো-বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের মানিককাঠি এলাকার বাসিন্দা মো. জলিল ও নিহত পলির কন্যা রাফিয়া (১৮) ও মানিককাঠি  এলাকার মো. রাসেলের ছেলে মো. তাওহীদ (৪) ও
প্রত্যক্ষদর্শী রহমতপুর ব্রীজ এলাকার বাসিন্দা শেখ মো. সামসুল হুদা মুরাদ জানান, বেলা সাড়ে ১১টার দিকে রহমতপুর ইউনিয়নের মানিককাঠি এলাকা চারজন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত ভ্যান রহমতপুর ব্রীজে উঠতেছিলো। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ব্রীজের উপর থাকা যানবাহন পাশ কাটিয়ে উঠে বিপরীত দিক থেকে আসা ভ্যানকে চাপা দেয়। এতে বাসের চাপার নিচে পিষ্ট হয়ে এক নারীসহ বৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়েছে। শিশুসহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে  পাঠানো হয়েছে।
স্থানীয় বাসিন্দা শেখ মো. মুন্না জানান, ঘটনার পর বিক্ষুদ্ধ লোকজন মহাসড়কে গতিরোধ নির্মানের দাবীতে বিক্ষোভ করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যান ও পুলিশ তাদের শান্ত করেছে। পরে যান চলাচল স্বাভাবিক হয়েছে।
মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, নিহত দুই জনের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। চালক পালিয়েছে। বাস ও ভ্যান উদ্ধার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT