মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষিতা মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যার চেষ্টায় মামলা মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষিতা মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যার চেষ্টায় মামলা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষিতা মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যার চেষ্টায় মামলা

3:52 pm , August 25, 2022

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ বিয়ের প্রলোভনে পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষিত হওয়া আত্মহত্যার চেষ্টাকারি সেই নারী অবশেষে ধর্ষক নূরনবীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন। অভিযুক্ত নূরনবী উপজেলার শাখারীকাঠি গ্রামের সামসুল হক হাওলাদারের ছেলে ও বরিশাল ফায়ার সার্ভিসে কর্মরত ফায়ারম্যান। মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই নারী মঠবাড়িয়া পৌর শহরের বড় বোনের বাসায় থেকে স্থানীয় একটি সিনিয়র মাদ্রাসায় আলীম দ্বিতীয় বর্ষে পড়াশুনা করে। পূর্বের স্বামীর সংসারে থাকাকালনি সময় দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে ফায়ারম্যান নূরনবীর সাথে তার পরিচয় ঘটে, এরপর চরম ঘনিষ্টতা। একটি পুত্র সন্তান সহ বর্তমানে স্বামীর সাথে তার সম্পর্কে বিচ্ছেদ হয়। সম্প্রতি তাকে বিয়ে করবে বলে নূরনবী তাকে ফুসলিয়ে গত ২৫ জুলাই বরিশালের একটি আবাসিক হোটেলে নিয়ে কয়েক দিন ধরে দৈহিক মেলামেশা করে। পরে তাকে এলাকায় (মঠবাড়িয়া) পাঠিয়ে দেয় এবং বিয়ে করতে অস্বীকার করে। এ ঘটনায় একাধিকবার মামলা করার জন্য থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি। এতে লোকলজ্জা ও অভিমানে গত ১৮ আগস্ট বৃহস্পতিবার ঘুমের ঔষধ সেবনে মেয়েটি আত্মহত্যার চেষ্টা চালায়। আহত অবস্থায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি ঘটলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতেলে প্রেরণ করেন। চিকিৎসা শেষে ওই মাদ্রাসা ছাত্রী ২১ আগস্ট বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মুহা, নূরুল ইসলাম বাদল বলেন, ঘটনাস্থল বরিশাল শহরে হওয়ায় ভিকটিমকে সংশ্লিষ্ট থানায় মামলা দেয়ার পরামর্শ দেয়া হয়।
বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি আজীম উল করিম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT