ইয়াবাসহ আটক বিসিক কর্মকর্তার ড্রাইভার সাময়িক বরখাস্ত ইয়াবাসহ আটক বিসিক কর্মকর্তার ড্রাইভার সাময়িক বরখাস্ত - ajkerparibartan.com
ইয়াবাসহ আটক বিসিক কর্মকর্তার ড্রাইভার সাময়িক বরখাস্ত

3:50 pm , August 25, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশের হাতে ইয়াবাসহ আটক বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্পের (বিসিক) বরিশাল জেলা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপকের চালককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার ৪ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয় বলে মহানগর পুলিশের কাউনিয়া থানার পরিদর্শক মো. সগীর হোসেন জানিয়েছেন।
আটক রাশেদ মীর (২৭) বিসিক বরিশাল জেলা কার্যালয়ের দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারী হিসেবে গাড়ির চালক বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক মো. জালিস মাহমুদ। রাশেদ নগরীর ২ নং ওয়ার্ড কমিশনার গলির মীরা বাড়ির বাসিন্দা আব্দুল মন্নান মীরা ছেলে।
কাউনিয়া থানার পরিদর্শক মো. সগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে তাদের একটি দল বিসিকের বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরী এলাকায় অভিযান করে। এ সময় সেখান থেকে ৪ পিস ইয়াবাসহ রাশেদকে আটক করা হয়েছে।
পরিদর্শক জানান, এ ঘটনায় থানার এসআই মো. জাহিদ বাদী হয়ে মামলা করেছেন।
ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক মো. জালিস মাহমুদ জানিয়েছেন, ইয়াবাসহ রাশেদ আটক হওয়ার ঘটনায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT