বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায় পুলিশ সদস্য কারাগারে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায় পুলিশ সদস্য কারাগারে - ajkerparibartan.com
বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায় পুলিশ সদস্য কারাগারে

4:11 pm , August 16, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ এক বীর মুক্তিযোদ্ধাসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে আহত করায় বরিশালে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার হওয়া পুলিশ সদস্য হলেন- বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামের রশিদ সিকদারের ছেলে সজিব সিকদার (২২)। এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) আমান উল্লহ আল বারী জানান, সজিব সিকদার পটুয়াখালী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ ফোর্সের সদস্য। ছুটিতে বাড়িতে থাকাকালীন জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী এক বীর মুক্তিযোদ্ধাসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এতে তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলাও হয়েছে। ওই মামলায় সোমবার দিবাগত গভীর রাতে সজীব সিকদারকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আদালতে প্রেরন করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, বাবুগঞ্জের বকশিরচর গ্রামে ৫৮ শতাংস জমি নিয়ে বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন মোল্লা ও প্রতিবেশী রশিদ সিকদারের বিরোধ চলছে। এর জের ধরে সোমবার সন্ধ্যায় রশিদ সিকদারের ছেলে পুলিশ সদস্য সজীব সিকদারসহ অন্যান্যরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন মোল্লা (৭০), তার ছেলে সিজান মোল্লা (৩৫) ও ছেলের স্ত্রী নাছরিনকে আহত করেছে। তারা বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT