মেহেন্দিগঞ্জে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি নিহত মেহেন্দিগঞ্জে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি নিহত - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি নিহত

4:06 pm , August 16, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি নিহত হয়েছেন। সোমবার উপজেলার জয়নগর ইউনিয়নের ছোনখোলা চরে এ ঘটনা ঘটে বলে কাজিরহাট থানার ওসি মো. জুবাইর আহম্মেদ জানিয়েছেন। নিহত কেতাব আলী সরদার (৫০) উপজেলার আন্দারমানিক ইউনিয়নের পুরান আন্দারমানিক গ্রামের মৃত বেলায়েত ঢালী সরদারের ছেলে।
ওসি জোবায়ের জানান, জমি নিয়ে শ্যালক ও ভগ্নিপতির মধ্যে বিরোধ রয়েছে। এ নিয়ে তর্ক-বিতর্ক ও মারামারি হয়। এক পর্যায় শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি কেতাব আলী গুরুতর আহত হয়। তাকে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। ওসি আরো জানান, নিহত কেতাব আলীর হাতে থাকা দা এর আঘাতে শ্যালক টিপু হাওলাদার আহত হয়েছে। তাকে আটক করা হয়েছে। আটক টিপু আন্দারমানিক গ্রামের সেরাজ হাওলাদারের ছেলে।
ওসি আরো জানান, ঘটনার সময় ওই দুইজনই ছিলেন। একজন নিহত হয়েছে। অপরজন আহত হয়েছেন।
ঘটনাস্থলে থাকা কাজিরহাট থানার এসআই ওহিদুল ইসলাম জানান, মুলাদী স্বাস্থ্যকমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।
গ্রাম পুলিশ মো. খলিলুর রহমান জানান, কেতাব আলী দীর্ঘদিন দেশের বাইরে ছিলেন। প্রবাস থেকে তিনি স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। ওই টাকা শ্বশুর সেরাজ নিয়ে জমি কিনে ৩ ছেলে ও ১ কন্যার মধ্যে ভাগ বন্টন করে দেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বিরোধীয় জমিতে চাষাবাদ করতে যায় কেতাব আলী। তখন টিপু গিয়ে বাধা দিলে দুই জনের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত ও শ্যালক টিপু গুরুতর আহত হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT