অভিভাবক ও শিক্ষকদের মধ্যে কার্যকর যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হবে -পুলিশ কমিশনার অভিভাবক ও শিক্ষকদের মধ্যে কার্যকর যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হবে -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
অভিভাবক ও শিক্ষকদের মধ্যে কার্যকর যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হবে -পুলিশ কমিশনার

3:44 pm , August 13, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ শিক্ষার্থীদের আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট অভিভাবকদের আহবান জানিয়ে পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম (বিপিএম-বার) বলেছেন, অভিভাবক ও শিক্ষকদের মধ্যে একটি কার্যকর যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হবে। শনিবার মহানগর পুলিশের কোতয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। পুলিশ কমিশনার অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন, আপনার সন্তান বাসা থেকে বের হয়ে কোথায় যাচ্ছে ? নিয়মিতভাবে স্কুল-কলেজে যাচ্ছে কিনা ? পিতা-মাতা হিসেবে এটা দেখা আপনার নৈতিক দায়িত্ব। তেমনি শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব¡ হচ্ছে শিক্ষার্থীরা নিয়মিতভাবে স্কুল-কলেজে আসছে কিনা এ বিষয়ে সংশ্লিষ্ট অভিভাবকদেরকে নিয়মিতভাবে অবহিত করা। অভিভাবক ও শিক্ষকদের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে একটি সুসমন্বয়ই পারে কোমলমতি শিক্ষার্থীদের চলার পথকে বহুলাংশে মসৃণ করতে।
শতভাগ জবাবদিহিতা নিশ্চিত কল্পে ওপেন হাউজ ডে’র শুরুতেই যথারীতি বিগত ওপেন হাউজ ডে’ তে আগত ভুক্তভোগী জনসাধারণের উত্থাপিত সকল সমস্যা সমাধানকল্পে সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা কি ধরনের পদক্ষেপ গ্রহণ ও তার বাস্তবায়ন করেছেন সেই সংক্রান্ত একটি বিবরণী (মিউনিট) পুঙ্খানুপুঙ্খ ভাবে আগত সর্বসাধারণের সামনে পাঠ করে শোনানো হয়। পরে জনসাধারন প্রধান অতিথির কাছে নানা বিষয়ে তাদের সমস্যার কথা তুলে ধরলে, প্রধান অতিথি উত্থাপিত সকল সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি সরেজমিনে কোতয়ালী মডেল থানার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। সভায় উপস্থিত ছিলেন, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভুঞা (বিপিএম-বার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. ফজলুল করিম, কোতয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার শারমিন সুলতানা রাখী, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) সাদ্দাম হোসাইন, বন্দর থানার সহকারী পুলিশ কমিশনার মো. মেহেদী হাসান, ওসি আজিমুল করিম সহ থানার সকল অফিসার-ফোর্স ও বিভিন্ন সেবা প্রত্যাশী।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT