গৌরনদীতে গাছের ডাল পড়ে নারীর মৃত্যু অক্ষত কোলে থাকা সাত মাস বয়সী শিশু গৌরনদীতে গাছের ডাল পড়ে নারীর মৃত্যু অক্ষত কোলে থাকা সাত মাস বয়সী শিশু - ajkerparibartan.com
গৌরনদীতে গাছের ডাল পড়ে নারীর মৃত্যু অক্ষত কোলে থাকা সাত মাস বয়সী শিশু

3:11 pm , August 11, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদীতে গাছের ডাল পড়ে এক নারী নিহত হয়েছে। তবে অলোকিকভাবে বেচে গেছে তার কোলে থাকা সাত মাসের এক শিশু। বুধবার বিকেলে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম মুকুল জানিয়েছেন। মৃত ওই নারী হলো-গৌরনদী উপজেলার বাটাজোর ইউপির বাহাদুরপুর গ্রামের শাহজাহান ফকিরের স্ত্রী হাসিনা বেগম (৪০)।
ইউপি সদস্য মুকুল বলেন, ওই নারীর কন্যা স্কুল থেকে বাড়ী ফিরতে দেরি করছিলো। তাই সাত মাস বয়সী নাতিকে নিয়ে বাড়্রি সামনে বের হয়। এ সময় ঝড়ো বাতাসে একটি চাম্বল গাছের ডাল ভেঙ্গে ওই নারীর মাথার উপর পড়ে। এতে শিশু কোল থেকে ছিটকে পড়লেও সে অলৌককভাবে অক্ষত রয়েছে। কিন্তু ঘটনাস্থলে মারা গেছে শিশুর দাদী হাসিনা বেগম। গৌরনদী থানার পরিদর্শক(তদন্ত) মো. হেলালাউদ্দিন বলেন, গাছের ডাল পড়ে নারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্র্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT