মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ শিশুসহ দুই জেলে দুই ঘন্টা পর জীবিত উদ্ধার মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ শিশুসহ দুই জেলে দুই ঘন্টা পর জীবিত উদ্ধার - ajkerparibartan.com
মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ শিশুসহ দুই জেলে দুই ঘন্টা পর জীবিত উদ্ধার

3:30 pm , August 10, 2022

নৌ-পুলিশের তৎপরতায়

নিজস্ব প্রতিবেদক ॥ মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় দুই জেলেসহ এক শিশুকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। বুধবার বিকেলে মেঘনা নদীতে মাছ শিকারে গিয়ে জেলে নৌকাটি ডুবে যায় বলে হিজলা নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক বিকাশ চন্দ্র দে জানিয়েছেন। উদ্ধার হওয়া জেলেরা হলো- হিজলা উপজেলার পালপাড়া এলাকার সাগর মীর (৪০), তার শিশু পুত্র সাকিব মীর (৮) ও নাগর মীর (৩৮)। পরিদর্শক বিকাশ চন্দ্র দে জানান, হিজলা উপজেলার শাওরা বাজার সংলগ্ন মেঘনা নদীর গভীর মাছ শিকারে যায় ওই তিনজন। বিকেল ৫ টার দিকে নদীতে প্রচন্ড জোয়ার ও বাতাসের চাপের কারনে মাছ ধরা নৌকা ডুবে যায়। এ খবর পেয়ে নৌ-পুলিশের একটি টহল দল মেঘনা নদীতে তল্লাশী শুরু করে। প্রায় দুই ঘন্টা পর নদীতে ভাসমান অবস্থায় তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে পরিদর্শক জানিয়েছেন।
তিনি আরো বলেন, নৌকা ডুবে যাওয়া এলাকার কাছাকাছি কোন ধরনের নৌযান ছিলো না। শিশুসহ জেলেরা অলৌকিকভাবে জীবিত ছিলো। তাদের সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT