স্বরূপকাঠিতে পানির ড্রাম থেকে ৩৩ দিনের শিশুর লাশ উদ্ধার স্বরূপকাঠিতে পানির ড্রাম থেকে ৩৩ দিনের শিশুর লাশ উদ্ধার - ajkerparibartan.com
স্বরূপকাঠিতে পানির ড্রাম থেকে ৩৩ দিনের শিশুর লাশ উদ্ধার

3:44 pm , August 6, 2022

স্বরূপকাঠি প্রতিবেদক ॥ স্বরূপকাঠিতে পানির ড্রামের মধ্য থেকে ৩৩ দিনের শিশু সুবল দেবনাথের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে উপজেলার শ^শীত অশত্থকাঠী গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। সুকান্ত দেবনাথের স্ত্রী নিহত সুবলের মা নমিতা দেবনাথের বক্তব্যে জানাগেছে, সকাল ১০ টার দিকে নমিতা দেবনাথ শিশু সুবলকে রেখে খালে পানি আনতে গিয়ে ফিরে এসে ছেলেকে দেখতে না পেয়ে খোজাখুজির এক পর্যায়ে ঘরের বারান্দায় পানির ড্রামের মধ্যে সুবলের সন্ধান পায়। ইতোমধ্যে সে নিস্প্রান হয়ে গেছে। এলাকাবাসী থানায় সংবাদ দিলে ইন্সপেক্টর তদন্ত মো. সোলায়মান ও এস আই সাহাব উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
জানাগেছে শ্রমজীবি সুকান্ত দেবনাথের তৃতীয় সন্তান সুবল। ওই ঘরে সুকান্ত ও তার ছোট ভাইর পরিবার বসবাস করে। এলাকাবাসীর বক্তব্য অনুযায়ী কেউ না কেউ শিশুটিকে পানির মধ্যে ফেলেছে। তাছাড়া যতটুকু সময়ের কথা বলা হচ্ছে তাতেও সন্দেহের সৃষ্টি হয়েছে বলে তাদের অভিমত।
ইন্সপেক্টর তদন্ত মো. সোলায়মান জানান আধা ড্রাম পানির মধ্যে শিশুটিকে পাওয়া যায়। কেউনা কেউ তাকে সেখানে ফেলেছে। সে কারনে অপমৃত্যু মামলা রজু করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিতা সুকান্ত দেবনাথ লাশের সাথে পিরোজপুর গিয়েছেন। অপরদিকে মা নমিতা দেবনাথকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT