বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি প্রবীন সাংবাদিক নুরুল আলম ফরিদ বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি প্রবীন সাংবাদিক নুরুল আলম ফরিদ - ajkerparibartan.com
বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি প্রবীন সাংবাদিক নুরুল আলম ফরিদ

3:41 pm , August 6, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ রণাঙ্গনের পত্রিকা দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ শারিরিক ভাবে অসুস্থ হয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার সকালে বুকে ব্যাথা অনুভব করলে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে কার্ডিওলজি বিভাগের অধীনে ভর্তি করে সিসিইউতে স্থানান্তর করেন। পারিবারিক ভাবে জানা গেছে গত দু’দিন ধরে অসুস্থ্য বোধ করছেন নুরুল আলম ফরিদ। তার ছেলে নুরুল আলম সাক্ষর বলেন অসুস্থ্য হবার পর প্রথমে তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসকরা তাকে শেবাচিম হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেই মোতাবেক শনিবার সকাল ১১ টার দিকে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সাক্ষর বলেন শনিবার রাত ৮ টা পর্যন্ত বাবার বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। কিছু রিপোর্ট পাওয়া গেছে। তা দেখে চিকিৎসকরা জানিয়েছে বাবার হার্ট প্রবলেম (সমস্যা) ধরা পড়েছে। বাকি রিপোর্টগুলো পাওয়ার পর চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত ও নির্দেশনা দিবেন।
এদিকে নুরুল আলম ফরিদের অসুস্থতার খবর শুনে তাকে দেখতে শেবাচিম হাসপাতালে দেখতে যান ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের বরিশাল প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম চুন্নু, আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ, গোপাল সরকার, রাইসুল ইসলাম অভি প্রমূখ। তারা নুরুল আলম ফরিদের চিকিৎসার বিষয়ে খোজ খবর নেন এবং তারা আশু রোগ মুক্তি কামনা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT