গৌরনদীতে কবরস্থান থেকে মুক্তিযোদ্ধাসহ সাতজনের কঙ্কাল চুরি গৌরনদীতে কবরস্থান থেকে মুক্তিযোদ্ধাসহ সাতজনের কঙ্কাল চুরি - ajkerparibartan.com
গৌরনদীতে কবরস্থান থেকে মুক্তিযোদ্ধাসহ সাতজনের কঙ্কাল চুরি

3:25 pm , August 6, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ পারিবারিক নির্জন কবরস্থান থেকে বীর মুক্তিযোদ্ধারসহ সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে এ খবর সর্বত্র ছড়িয়ে পরলে ব্যাপক তোলপাড় শুরু হয়। গ্রামের মানুষ ভিড় করছেন বিষয়টি দেখার জন্য। শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মাঝি বাড়ির নির্জন পারিবারিক কবরস্থানে। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের যেকোন সময় মাঝি বাড়ির পারিবারিক নির্জন কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। এরমধ্যে পাঁচজন পুরুষ ও দুইজন নারী। ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয় ইউপি সদস্য মামুনুর রশিদ মনু মোল্লা জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মাঝি বাড়ির পারিবারিক কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি করে নিয়েছে। এরমধ্যে রয়েছেন, চারবছর পূর্বে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মাঝি, আটবছর পূর্বে মারা যাওয়া মুন্নী বেগম, সাত বছর পূর্বে মারা যাওয়া মতু মাঝি, ছয় বছর পূর্বে মারা যাওয়া মিরাজ মাঝি, তিন বছর পূর্বে মারা যাওয়া আব্দুল লতিফ মাঝি ও চার মাস পূর্বে মারা যাওয়া রাশিদা বেগম।
গৌরনদী ইয়াবা ও গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার
গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলার পূর্ব ডুমুরিয়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশের সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের মৃত হাশেম কাজীর ছেলে কাজী ইব্রাহিম ও বার্থী গ্রামের রাজু বয়াতীর ছেলে কালু বয়াতী ওরফে হাতকাটা কালু।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, শুক্রবার রাতে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব ডুমুরিয়া এলাকায় অভিযান চালায় উপ-পরিদর্শক মোঃ শাহজাহান ও এএসআই এসএম আসাদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় কাজী ইব্রাহিম ও কালু বয়াতীকে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৪৫ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT