চরফ্যাসনে সাঁকো থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু, অপর শিক্ষার্থী নিখোঁজ চরফ্যাসনে সাঁকো থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু, অপর শিক্ষার্থী নিখোঁজ - ajkerparibartan.com
চরফ্যাসনে সাঁকো থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু, অপর শিক্ষার্থী নিখোঁজ

4:02 pm , August 3, 2022

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাসন ॥ চরফ্যাসনে সাঁকো থেকে খর¯্রােতা খালে পড়ে প্রথম শ্রেণীর পড়–য়া শিক্ষার্থী নিশাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় নিশাদের সহপাঠী ইয়াছিন এখনো নিখোঁজ রয়েছে। বুধবার স্কুল থেকে ফেরার পথে মরকখালী খালের উপর বাড়ি সংলগ্ন সাঁকো থেকে পড়ে এই দূর্ঘটনা ঘটেছে। এই দূর্ঘটনায় নিখোঁজ ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতায় আছে চরফ্যাসন স্টেশনের ফায়ার সার্ভিসের কর্মীরাসহ গ্রামবাসী। এ সংবাদ লেখা পর্যন্ত নিখোঁজ শিশু শিক্ষার্থী ইয়াছিনের কোন সন্ধান পাওয়া যায়নি বলে ফায়ার সার্ভিসের স্টেশনের স্টেশন অফিসার আসাদুজাম্মান জানিয়েছেন।
নিহত নিশাদ ওমরাবাজ গ্রামের আবু জাহারের ছেলে এবং নিখোঁজ ইয়াছিন পাশের বাড়ির জামাল উদ্দিনের ছেলে। তারা দুইজনই ওমরাবাজ গ্রামের পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। আকষ্মিক এই দূর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীর করুণ মৃত্যু এবং অপর শিক্ষার্থীর নিখোঁজের ঘটনায় গ্রামজুড়ে শোকের ছায়া নেমেছে।
পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুর রহমান জানান, দুই শিক্ষার্থী বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরেনি। শিশুরা বাড়ি না ফেরায় উদ্বিগ্ন অভিভাবকরা বিদ্যালয়ে ছুটে আসেন এবং প্রথম শিফট ছুটির পর শিশুরা বাড়ি চলে গেছেন বলে নিশ্চিত হয়ে অভিভাবকরা আবার বাড়ি ফিরে যান। তখন পর্যন্ত শিশুরা বাড়ি না ফেরায় উদ্বিগ্ন অভিভবাকরা শিশুদের এ-দিক সে-দিক খোঁজাখুজি শুরু করেন। খোঁজাখুজির এই পর্যায়ে বাড়ি সংলগ্ন খালের উপর নির্মিত সাঁকোর একপ্রান্তে শিশুদের জুতা পাওয়া যায়। সাঁকোর গোড়ায় জুতার সূত্রধরে খালের মধ্যে শিশুদের অনুসন্ধান শুরু হয়। খবর দেয়া হয় চরফ্যাসন ফায়ারসার্ভিস স্টেশনে।
চরফ্যাসন ফায়ারসার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আসাদুজাম্মান জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিখোঁজের সম্ভাব্য স্থান মরকখালী খালের উপর সাঁকো সংলগ্ন এলাকায় অনুসন্ধান শুরু করেন এবং সাঁকোর কয়েক গজের মধ্যেই নিশাদের মরদেহ উদ্ধার করে। এখনো ইয়াছিনের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসকর্মী এবং গ্রামবাসীরা ইয়াছিনের সন্ধানে খাল জুড়ে সন্ধান অব্যাহত রেখেছেন। ঘটনাস্থলে শশীভূষণ থানা পুলিশের একটি টিম অবস্থান নিয়েছে।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যারা উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসসহ সকলপক্ষগুলোকে সহায়তা দিচ্ছেন।
এদিকে আকষ্মিক দূর্ঘটনায় এক স্কুল শিশুর মৃত্যু এবং অপর শিশুর নিখোঁজের ঘটনায় ওমরাবাজ গ্রামজুড়ে শোকের ছায়া নেমেছে। নিহত এবং নিখোঁজ শিশুর স্বজনদের আর্তনাদে গ্রামের বাতাস ভারী হয়ে উঠেছে। সাঁকো থেকে খালে পড়ে দুই শিশুর নিখোঁজের খবর পেয়ে ওমরাবাজসহ আশপাশের গ্রামের শতশত নারী, পুরুষ এবং শিশুরা খালের পাড়ে অবস্থান নেয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT